টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

নতুন ছবির ঘোষণা

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সারা বছর ধরেই একের পর এক ছবির ঘোষণা করতে থাকেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ২০২৩ সালে প্রথমবার পূজায় মুক্তি পায় পরিচালক জুটির ছবি ‘রক্তবীজ’। যে ছবিতে জুটি বেঁধেছিলেন মিমি চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায়। সম্প্রতি আরো একটি নতুন ছবির ঘোষণা করেছেন তারা। যে ছবির মাধ্যমে আবার বাংলায় অভিনয় করবেন রাখি গুলজার। শোনা যাচ্ছে এ ছাড়া আরো একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক জুটি। তাদের নতুন ছবিও একটু অন্য রকমের গল্প বলবে। সেখানে নাকি যেমন থাকবে পরিবারের গল্প, তেমনই অন্য নতুন কোনো বার্তা দিতে চাইছেন পরিচালক জুটি। তবে কোনো কিছুই চূড়ান্ত নয়।
তাদের নতুন ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কে? টলিপাড়ার অন্দরে ফিসফাঁস, এই ছবির জন্য নাকি ফোন গিয়েছে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের কাছে। নায়িকা নাকি ‘না’ করেননি। তবে কৌশানীকেই কি নায়িকা হিসেবে দেখা যাবে নাকি সেখানে আরো কোনো নতুন চমক থাকবে, তা হলফ করে বলা যাচ্ছে না। তবে সম্পূর্ণ নতুনভাবে দেখা যাবে তাকে। গত বছর অর্থাৎ ২০২৩ সালে ‘আবার প্রলয়’ সিরিজের মাধ্যমে দর্শক দেখেছিলেন এক অন্য কৌশানীকে। ফলে নায়িকাকে আরো বেশি করে পর্দায় দেখার অপেক্ষায় সবাই। অন্যদিকে রাখি অভিনীত ছবিটির শুটিং শুরু করার কথা জানুয়ারিতে। যে ছবিতে অভিনয় করার কথা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে অনেকেই দুইয়ে দুইয়ে চার করছেন। কেউ কেউ আবার মনে করছেন এই ছবিতেই হয়তো শ্রাবন্তীর পরিবর্তে দেখা যাবে কৌশানীকে।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়