টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

থাকছে সিক্যুয়ালের ছড়াছড়ি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

হলিউড থেকে বলিউড, বিশ্বজুড়ে গত বছর বিনোদন অঙ্গন ছিল জাঁকজমকপূর্ণ। এ বছরও এমন কিছু চলচ্চিত্র আসতে চলেছে, যেগুলোর জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা। দেখে নেয়া যাক এ বছর কোন কোন চলচ্চিত্র সিনেমা হলে ঝড় তুলতে চলেছে এবং দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষারও অবসান ঘটাতে চলেছে।

জোকার : ফলি এ ডিউক্স : ২০২৪ সালের অক্টোবরে মুক্তি পাবে জোকার : ফলি এ ডিউক্স। টড ফিলিপসের ‘জোকার’ সিনেমায় অভিনয় করে সেরা অভিনেতা হিসেবে অস্কার জিতেছিলেন হোয়াকিন ফিনিক্স। সেই সিনেমার সিক্যুয়ালে ফিনিক্সের অভিনয় দেখার জন্য টানটান উত্তেজনা নিয়ে অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। তবে জোকার একা নয়, এই সিনেমার ফোকাস হলো তার প্রেমিকা হার্লে কুইন। সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে লেডি গাগাকে।

ডুন পার্ট ২ : ২০২১ সালে মুক্তি পেয়েছিল ডুন। আগামী ১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ফ্র্যাঙ্ক হারবার্টের উপন্যাস থেকে নেয়া সিনেমাটির দ্বিতীয় অংশ। কল্পবিজ্ঞানভিত্তিক এই সিনেমায় দেখা যাবে টিমোথি চালামেট, রেবেকা ফার্গুসন, জোশ ব্রোলিন, জেন্ডায়া এবং খাভিয়ের বারডেমকে।

ডেডপুল ৩ : ২০২৪ সালের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম এটি। সুপারহিরো ঘরানার এই চলচ্চিত্রটির অন্য দুটি পার্ট বিপুল সাড়া ফেলেছিল। ডেডপুল ৩-এ ওয়েড উইলসন ওরফে ডেডপুল (রায়ান রেনল্ডস) উলভারিনের (হিউ জ্যাকম্যান) সঙ্গে জুটি বেঁধে একজন সাধারণ শত্রæনিধনে নামবেন। সিনেমাটি মুক্তি পাবে ২৬ জুলাই।

কিংডম অব দ্য প্ল্যানেট অব এপস : প্ল্যানেট অব এপস ফ্র্যাঞ্চাইজির চতুর্থ চলচ্চিত্রটি মুক্তি পাবে ২৪ মে। ‘কিংডম অব দ্য প্ল্যানেট অব দ্য এপস’ একজন তরুণ বনমানুষের গল্প বলবে, যে মানুষ এবং বনমানুষের অস্তিত্ব নির্ধারণের জন্য যাত্রা শুরু করে। তার সিদ্ধান্তের ওপর নির্ভর করবে উভয় প্রজাতির ভবিষ্যৎ।

ম্যাডাম ওয়েব : আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ডাকোটা জনসন অভিনীত ম্যাডাম ওয়েব। সিনেমাটির হাত ধরেই মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে প্রবেশ ঘটছে ডাকোটার। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। নিউইয়র্ক সিটিতে বসবাসকারী একজন প্যারামেডিক ক্যাসান্দ্রা ওয়েবের গল্প বলবে মার্ভেলের এই সুপারহিরো ঘরানার সিনেমাটি। ডাকোটা ছাড়াও এতে রয়েছেন সিডনি সুইনি, সেলেস্ট ও’কনর, ইসাবেলা মার্সেড এবং তাহার রহিম।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়