টিআইবি : ড. ইউনূসের মামলা বিচারিক শুদ্ধাচার ও স্বাধীনতার অগ্নিপরীক্ষা

আগের সংবাদ

নাশকতা উপেক্ষা করেই ভোট উৎসব : স্বচ্ছ ভোটগ্রহণে প্রস্তুত ইসি, দেড়শ আসনে হাড্ডাহাড্ডি লড়াই, নতুন ইতিহাস গড়তে যাচ্ছেন শেখ হাসিনা

পরের সংবাদ

এ বছরের নতুন জুটি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

দর্শকরা একবুক প্রত্যাশা নিয়ে তাকিয়ে রয়েছে নতুন বছরের দিকে। ২০২৪ সালে অসংখ্য চলচ্চিত্র আবারো পর্দা মাতাবে বিশ্বব্যাপী। আসতে চলেছে বহুল প্রতীক্ষিত অনেক সিনেমা। প্রিয় তারকাকে পর্দায় দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা। এ বছর ভারতে বহু চলচ্চিত্র আসবে। তবে এমন কিছু ভারতীয় চলচ্চিত্র রয়েছে যা ঘিরে ইতোমধ্যেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। কারণ এই সিনেমাগুলোতে নতুন জুটি পর্দায় আসতে চলেছে, যাদের অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাদের একসঙ্গে পর্দায় দেখার জন্য। চলুন দেখে নেয়া যাক এমন কিছু প্রত্যাশিত চলচ্চিত্রের তালিকা, যেগুলোতে প্রথমবারের মতো জুটি বেঁধে আসছেন জনপ্রিয় তারকারা।

হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোন
২০২৪ সালের শুরুতেই আসতে চলেছে বড় ধামাকা। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় প্রথমবার একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘ফাইটার’। সিনেমাটি ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন (যুদ্ধবিমান সংক্রান্ত)। ইতোমধ্যে মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার-গান। যেখানে দুই অভিনেতা-অভিনেত্রীর রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। এবার পর্দায় দুজনকে দেখার অপেক্ষায় সবাই।

ক্যাটরিনা কাইফ-বিজয় সেতুপতি
শ্রীরাম রাঘবনের মতো পরিচালকের সিনেমা মানেই দর্শকদের প্রত্যাশা তুঙ্গে থাকবে। এবারো তার অন্যথা হয়নি। তার ওপর প্রথমবার জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতি। পরিচালকের প্রত্যেকটি সিনেমার বিষয়বস্তুতেই ভিন্নস্বাদের হয়। ‘মেরি ক্রিসমাস’-এও শ্রীরাম রাঘবন যে নতুন কিছুর ছোঁয়া দেবেন, তা বলাই বাহুল্য। তবে সবকিছুর মধ্যেও নতুন জুটি নিয়ে বেশি আলোচনা চলছে।

জাহ্নবী কাপুর এবং জুনিয়র এনটিআর
দক্ষিণের সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। জুনিয়র এনটিআরের আসন্ন চলচ্চিত্র ‘দেবারা’তে অভিনয় করছেন তিনি। সিনেমাটি ২০২৪ সালের ৫ এপ্রিল মুক্তি পেতে পারে। জাহ্নবী কাপুর এবং জুনিয়র এনটিআর জুটির জাদু দেখার অপেক্ষায় অনুরাগীরা।

তৃপ্তি দিমরি এবং ভিকি কৌশল
‘মেরে মেহেবুব মেরে সানাম’ নামে আসন্ন সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃপ্তি দিমরি এবং ভিকি কৌশল। সিনেমাটি ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে পারে। এর শুটিং সম্পন্ন হয়েছে অনেক আগেই। ২০২৩ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল এটির। তবে এরই মধ্যে অ্যানিমেলে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তুমুল আলোচনায় ওঠে আসেন তৃপ্তি। এবার ভিকির সঙ্গে তার রোমান্স দেখার অপেক্ষায় ভক্তরা।

শহীদ কাপুর-কৃতী শ্যানন
প্রযোজক দীনেশ ভিজানের নতুন এই প্রকল্পে এই জুটিকে দেখা যাবে। ইতোমধ্যে সিনেমাটির ফার্স্ট লুকও প্রকাশ্যে এসেছে। তবে এর নাম এখনো ঠিক হয়নি। আপাতত জোরেশোরে সিনেমাটির প্রি প্রোডাকশনের কাজ চলছে। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই শুটিং শুরুর কথা। বলিউড সূত্র অনুসারে, ২০২৪ সালে বড়পর্দায় মুক্তি পাবে শহীদ-কৃতী জুটির প্রথম সিনেমাটি।

প্রভাস ও দীপিকা পাড়ুকোন
বিগ বাজেটের সাই-ফাই চলচ্চিত্র ‘কল্কি ২৮৯৮ এডি’তে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন এবং প্রভাস। অমিতাভ বচ্চনও আছেন এই চলচ্চিত্রে। থাকছেন কমল হাসানও। সিনেমাটি ইতোমধ্যে তুমুল হাইপ তৈরি করেছে। এটিও ২০২৪ সালে মুক্তি পাবে। দুই অঞ্চলের দুই প্রভাবশালী তারকার জুটি দেখার অপেক্ষায় দক্ষিণ ও উত্তর ভারতের দর্শকরা।

মৃণাল ঠাকুর এবং বিজয় দেবেরাকোন্ডা
একটি নতুন চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় দুই তারকা মৃণাল ঠাকুর এবং বিজয় দেবেরাকোন্ডা। পরশুরাম পরিচালিত সিনেমাটির নাম এখনো ঘোষণা করা হয়নি। ইতোমধ্যেই এর শুটিং শুরু হয়েছে। শোনা যাচ্ছে নতুন বছর সংক্রান্তি উৎসবে মুক্তি পাবে এটি। নতুন এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।
এছাড়াও আরো কয়েকটি সিনেমায় নতুন জুটির দেখা পেতে চলেছে দর্শকরা। ভিকি কৌশলের সঙ্গে প্রথমবার পর্দায় আসতে চলেছেন দক্ষিণী তারকা রাশ্মিকা মান্দানা। সিদ্ধার্থ মালহোত্রা ও রাশি খান্নাকে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে ‘যোদ্ধা’তে। এছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে প্রথমবারের মতো পর্দা শেয়ার করবেন রাধিকা মদন। দক্ষিণের জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘সুরারাই পতরু’র রিমেকে দেখা যাবে তাদের।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়