৫৫ কেজি স্বর্ণ চুরি : দুই রাজস্ব কর্মকর্তা ফের রিমান্ডে

আগের সংবাদ

নিরাপত্তার চাদরে পুরো দেশ : মাঠে সাড়ে ৯ লাখ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, মনিটরিং সেলে ৩ হাজার ম্যাজিস্ট্রেট

পরের সংবাদ

একসঙ্গে দুই মহারথী

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : স্বাধীনতা সংগ্রামীদের সম্মান জানাতে একটি বহুভাষিক সিনেমা পরিচালনা করবেন ভারতের বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। ছবির নামও চূড়ান্ত করে ফেলেছেন তিনি। ছবির নাম ‘অগ্নিযুগ : দ্য ফায়ার’।
জানা গেছে, সিনেমায় বেশ কিছু কাস্টিং চূড়ান্ত হয়েছে। এই ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন অনুপম খের এবং লালা লাজপত রাইয়ের চরিত্রে অভিনয় করবেন ধর্মেন্দ্র। গত বছর জুলাই মাসে অনুপম সামাজিক যোগাযোগমাধ্যমে রবীন্দ্রনাথের লুকে নিজের ছবি প্রকাশ করে শোরগোল ফেলে দেন। অনুপমের লুক নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনাও হয়েছিল বিস্তর। অভিনেতা তখন ছবির নাম আড়ালেই রেখেছিলেন।
সে কথা মনে করিয়ে বিশ্বজিৎ বললেন, ‘তখন অনেকেই জানতে চেয়েছিলেন। কিন্তু এখন বলতে বাধা নেই যে, আমার ছবির জন্য অনুপমের লুক সেট হয়েছিল।’ ছবিতে অনুপমের লিপে কুমার শানুর কণ্ঠে ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ গানটিও রাখা হবে। ২০২৩-এ ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করে নতুন করে দর্শকদের নজর কাড়েন ধর্মেন্দ্র। ছবির জন্য ধর্মেন্দ্রর লুকটেস্ট এবং একটি ট্রায়াল শুটিং হয়েছে। আগামী ২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবেন বিশ্বজিৎ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়