ভারতীয় হানি ট্র্যাপ চক্রের ২ এজেন্ট গ্রেপ্তার

আগের সংবাদ

রংপুরে তিনটি নির্বাচনী জনসভায় নৌকায় পক্ষে গণজোয়ার তুললেন শেখ হাসিনা : বাহে, হামাক একখান ভোট দিবা

পরের সংবাদ

যেভাবে ‘বড়দিন’ কাটালেন তারকারা

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : বিশ্বজুড়েই গতকাল উদযাপিত হয়েছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ‘বড়দিন’। সাধারণ মানুষ ছাড়াও উৎসব আপন করে নিতে পিছিয়ে নেই বাংলাদেশি তারকারাও। দেশের অভিনেত্রীদের অনেকেই ঝলমলে সাজে ফ্রেমবন্দি হয়ে বড়দিনের বার্তা দিয়েছেন। ভক্তরাও সেসবের বিপরীতে ভালোবাসা জানাচ্ছেন। দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান একটি লাল রঙা গাউন পরে আকর্ষণীয় রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন। শেয়ার করেছেন গুনে গুনে এক হালি ছবি। সঙ্গে অনুসারীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। আর নিজের মাঝে খুঁজে পেয়েছেন বড়দিনের ‘পবিত্র বেরি ফল’কে। ক্যাপশনে তাই লিখেছেন, ‘হোলি বেরিস অব দ্য ক্রিসমাস’।
এদিকে ‘পরাণ’, ‘দামাল’ খ্যাত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের বড়দিন কাটছে দুবাইতে। স্বামী সনি পোদ্দারের সঙ্গে বিশেষ দিনটি উপভোগ করছেন তিনি। দুবাইয়ের বিভিন্ন স্থানে ঘুরছেন, আবার ক্রিসমাস ট্রির সামনে দাঁড়িয়েও মুহূর্ত ধারণ করে নিয়েছেন। এমন কয়েকটি ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে তিনি বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে টিভি পর্দার গø্যামার কুইন মেহজাবীন চৌধুরী যেন বড়দিনের সাজেই নিজেকে সাজালেন। টুকটুকে লাল রঙের পোশাক, মাথায় লাল টুপি আর হাতে লাল পুতুল। আনন্দের সবটুকু যেন আঁজলা ভরে নিলেন তিনি। ছোট্ট ক্যাপশনে বললেন, ‘ভালোবাসা আর হাসিতে কাটছে ছুটির দিন।’ বিদেশে থাকলেও পিছিয়ে নেই অভিনেত্রী তাসনিয়া ফারিণও। মরক্কোতে অবকাশ যাপনের ফাঁকে বড়দিনের শুভেচ্ছা জানালেন লন্ডনের উইন্টার ওয়ান্ডারল্যান্ড থেকে তোলা কয়েকটি ছবির মাধ্যমে। ছোট পর্দার আরেক অভিনেত্রী সামিরা খান মাহি। তার বড়দিনের উৎসব আনন্দে কাটছে দুবাইতে। নীল পোশাকে সান্তা ক্লজের সঙ্গে ক্যামেরা বন্দি হয়ে তাই জানান দেন মাহি। পেছনে রয়েছে ক্রিসমাস ট্রি। বোঝাই যাচ্ছে, বড়দিনের উৎসবটি উপভোগ করছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়