ডিএমপি কমিশনার : নির্বাচন ঘিরে সৃষ্টি করা হচ্ছে নাশকতার পরিবেশ

আগের সংবাদ

দুই শতাধিক আসনেই মূল প্রতিদ্ব›দ্বী আ.লীগের ‘স্বতন্ত্র’

পরের সংবাদ

‘সস্ত্রীক ভ্রমণ করতে বেশি ভালো লাগে’

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নিজেকে আবিষ্কারের অন্যতম মাধ্যম ভ্রমণ। সবাই কমবেশি ভ্রমণ করতে পছন্দ করেন। আজ জানাব অভিনেতা শ্যামল মাওলার ভ্রমণ নিয়ে নানা অভিজ্ঞতা। তার সঙ্গে কথা বলে জানাচ্ছেন সোহাগ
পছন্দের ভ্রমণের জায়গা?
আমি ভ্রমণ করতে ভালোবাসি। কাজ ও কাজের বাইরে সবসময় চেষ্টা করি ভ্রমণ করার। ভ্রমণ আমার কাজের প্রতি দৃঢ়তা বাড়ায়। আমার পছন্দের ভ্রমণের জায়গা ভারত।

সর্বশেষ কোথায় ভ্রমণ করেছেন?
কাজ ও কাজের বাইরে বিভিন্ন জায়গাতেই ভ্রমণ করা হয়। তবে সর্বশেষ আমি কাজের বাইরে ভ্রমণ করেছি ভারতে। সেখানে কিছুদিন বিভিন্ন জায়গায় ঘুরেছি।

ভ্রমণের বিশেষ স্মৃতি?
সব ভ্রমণেই কোনো না কোনো স্মৃতি হয় তবে আমার ভ্রমণের সব থেকে বিশেষ স্মৃতি হয়ে থাকে। ভ্রমণে গেলে বিভিন্ন ধরনের ঘটনা ঘটে যা সবসময় মনে থাকে। প্রত্যেকটি ভ্রমণেই আলাদা আলাদা স্মৃতি হয়।

পছন্দের ভ্রমণসঙ্গী?
ভ্রমণসঙ্গী হিসেবে আমার পছন্দ আমার স্ত্রী। সস্ত্রীক ভ্রমণ করতে বেশি ভালো লাগে।

সমুদ্র নাকি পাহাড়?
পাহাড় সমুদ্র দুটোই ভালো লাগে। কিন্তু দুটোর মধ্যে একটা পছন্দ করতে বললে অবশ্যই সেটা হবে সমুদ্র।

ভ্রমণের হেতু?
মানুষের জীবনে পরিবর্তন দরকার আর পরিবর্তনটা ভ্রমণের মাধ্যমেই আসে। পৃথিবীটা কত বড় এটা জানার জন্য ভ্রমণ করা উচিত। ভ্রমণ করলে আমরা বিভিন্ন বিষয়ে জানতে পারি যা বই পড়েও জানা সম্ভব না। ভ্রমণ সবসময়ই আনন্দদায়ক। ভ্রমণ বরাবরই কাজের বাইরে প্রশান্তি দেয়। কাজের আগ্রহ তৈরি করে। তাই আমার মনে হয় সবারই সুযোগ পেলেই ভ্রমণ করা উচিত।

সুযোগ পেলে যে জায়গাটিতে যেতে চান?
সুযোগ পেলেই অবশ্যই নরওয়ে যেতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়