ডিএমপি কমিশনার : নির্বাচন ঘিরে সৃষ্টি করা হচ্ছে নাশকতার পরিবেশ

আগের সংবাদ

দুই শতাধিক আসনেই মূল প্রতিদ্ব›দ্বী আ.লীগের ‘স্বতন্ত্র’

পরের সংবাদ

ওটিটির সেরা দশ

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২৩ সাল শেষের পথে। বছরজুড়ে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে একাধিক সিরিজ ও সিনেমা মুক্তি পেয়েছে। তারই মধ্যে বেছে নেয়া হলো বিষয় ও জনপ্রিয়তার নিরিখে অন্যতম সেরা ১০টি।
অসুর ২
প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও ‘অসুর’ মন জয় করেছে দর্শকের। ফের প্রতিশোধ নিতে ফেরত আসে শুভ, যা একেবারে অন্য মাত্রার।

ফরজি
এক ক্ষুদ্র শিল্পী যে নিজের ঠাকুরদার ছাপাখানায় কাজ করে। ধীরে ধীরে পরিবারকে বাঁচাতে লোক ঠকানো শুরু করে, তবে নিজের পেশার সঙ্গে সামঞ্জস্য রেখে শৈল্পিকভাবে।

ঘুমর
অনুপ্রেরণামূলক গল্প। এক মহিলা ক্রিকেটার যে দুর্ঘটনায় নিজের ডান হাত খুইয়ে ফেলে। কর্মজীবন বিফলে যাওয়া থেকেও কীভাবে সে ঘুরে দাঁড়ায় তার গল্প।

মেড ইন হেভেন ২
প্রথম সিজন শেষ হওয়ার মাস ছয়েক পর থেকে শুরু এই সিরিজের গল্প। বদল ঘটেছে তাদের ‘ওয়েডিং প্ল্যানিং’ কোম্পানির অফিস ও কর্মীদের মধ্যেও।
দ্য নাইট ম্যানেজার
এটি আদ্যোন্ত শানের গল্প। ঢাকার স্টার হোটেলের নাইট ম্যানেজার এই শান, যাকে সাফিনা কিদওয়াই অনুরোধ করে ভারতে পালাতে সাহায্য করার জন্য। তারপর?

খুফিয়া
থ্রিলার ছবি। ভারতীয় স্পাই এজেন্সির এক অপারেটরের মিশন। ভারতের প্রতিরক্ষা সংক্রান্ত গোপন তথ্য পাচারকারী এজেন্টকে ধরা তার উদ্দেশ্য।

১২ঃয ফেল
অনুরাগ পাঠকের উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি এই ছবি বলে ওচঝ ও ওজঝ অফিসার হতে চাওয়া মানুষের সফরের গল্প।
ধক ধক
চার ভিন্ন বয়সি, জীবনের ভিন্ন ক্ষেত্র থেকে আসা মহিলার আত্ম উপলব্ধি গল্প, যারা বাইকে করে রওনা দেয় এক রোডট্রিপে।

গোল্ডফিশ
আবেগঘন একটি ছবি, যা মা ও মেয়ের সম্পর্কের টানাপড়েনের গল্প বলে। এক মা, যিনি ডিমেনশিয়ায় আক্রান্ত ও তাকে নিয়ে মেয়ের লড়াই।

গানস অ্যান্ড গুলাবস
মৃত গ্যাংস্টার বাবার কালো ছত্রছায়া থেকে মুক্তি পাওয়ার চেষ্টায় থাকা ও নিজের জীবনের ভালোবাসার মন জয় করার লড়াই করতে থাকা এক ছেলের গল্প বলে।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়