ভালা জার্নালিস্টস ফোরাম : সভাপতি রুমেন পরশ সাধারণ সম্পাদক

আগের সংবাদ

নাশকতার টার্গেট এখন রেল

পরের সংবাদ

‘জামাল কুদু’ গানে নেচে বার্তা দিলেন বুবলী

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ‘অ্যানিম্যাল’ ছবির জনপ্রিয় গান ‘জামাল কুদু’ গানে নাচলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সোমবার সকালে ফেসবুকে ‘জামাল কুদু’ গানের তালে মাথায় পানপাত্র নিয়ে নাচের একটি ভিডিও প্রকাশ করেন তিনি।
ভিডিওতে গানের ছন্দে শরীর দোলাতে দেখা যায় নায়িকাকে। এ সময় তার চোখেমুখে হাসি স্পষ্ট ছিল। আপাতদৃষ্টিতে এটি খুবই স্বাভাবিক বিষয়। কেননা এ গানে তারকা থেকে সাধারণদের অনেকেই ভিডিও বানিয়ে প্রকাশ করছেন নেট দুনিয়ায়। কিন্তু চোখ আটকে গেল রিলসের ক্যাপশনে। সেখানে লিখেছেন, ‘হিংসা একটি মানসিক ক্যান্সার। শিগগির সেরে উঠুন।’ রহস্যময়ী এমন ক্যাপশনে কারো নাম না নিলেও ভক্তদের বুঝতে কষ্ট হয়নি, সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে বুবলী তার নিন্দুকদের উদ্দেশেই এমন বার্তা দিতে চেয়েছেন। সম্প্রতি মানুষের মুখে মুখে চলছে ‘জামাল কুদু’ গানটি। রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সিনেমায় পানপাত্র মাথায় নিয়ে এ গানের সঙ্গে নেচে পর্দায় ঝড় তুলেছেন বলিউড অভিনেতা ববি দেওল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়