৫ মাস পর ডেঙ্গুতে মৃত্যুশূন্য, নতুন রোগী ১৭৯

আগের সংবাদ

প্রতীক পেয়েই প্রচারযুদ্ধ

পরের সংবাদ

দেশে ফিরেই সিনেমায় শাবনূর

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নব্বই দশকের দাপুটে নায়িকা শাবনূর। একসময় সিনেমায় নিজের সাবলীল অভিনয় দিয়ে দর্শক মাতিয়েছেন এই নায়িকা; যা আজও মনে দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। গতকাল ১৭ ডিসেম্বর ছিল দর্শকনন্দিত এই নায়িকার শুভ জন্মদিন। জীবনের ৪৪ বসন্ত পেরিয়ে ৪৫-এ পা দিয়েছেন শাবনূর। তবে দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে রয়েছেন তিনি। গত এক দশক ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। একসময় ছয় মাস পরপর দেশে আসতেন। কিন্তু গত তিন বছরের বেশি সময় ধরে ঢাকায় আসা হয়নি শাবনূরের। অবশেষে দীর্ঘদিন পর দেশে ফিরলেন দর্শকনন্দিত এই নায়িকা। শাবনূর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’। এবার দেশে ফিরেই খবর দিলেন নতুন সিনেমার।
জানা গেছে, নতুন সিনেমার কথাবার্তা চলছে শাবনূরের। তাঁর অভিনীত নতুন ছবিটি হতে যাচ্ছে ‘মাতাল হাওয়া’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এই ছবিতে শাবনূর ও মাহফুজকে একসঙ্গে দেখা যাবে।
শাবনূর দেশে ফেরার পর একাধিকবার মাহফুজ আহমেদের বনানী অফিসে বসে গল্প নিয়ে আলাপ করেছেন। পুরো চিত্রনাট্য পড়েছেন চারবার। চরিত্র ও গল্পটা দারুণ পছন্দ হয়েছে বলে জানান শাবনূর। আগামী বছরের দুই ঈদের যে কোনো একটিতে চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে শাবনূরকে।
গল্প এবং চরিত্রে নিয়ে শাবনূর বলেন, আমরা নিজেরা গল্প নিয়ে আলাপ-আলোচনা করছি, ঠিক আছে। গল্প, চরিত্র আমাদের পছন্দ হয়েছে। কিন্তু পুরোপুরি ফিট না হলে কোনোভাবেই ফিরব না। তাই ফেরার খবরটা যেন ফেরার মতোই হয়, সেদিকটায় খেয়াল রাখতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়