ফৌজদারি আইনে মৃত্যুদণ্ডের বিধান চ্যালেঞ্জ করে রিট

আগের সংবাদ

রাতারাতি ডাবল সেঞ্চুরি : ফের টালমাটাল পেঁয়াজের বাজার > অভিযানে নেমেছে ভোক্তা অধিদপ্তর > দেশি পেঁয়াজ হাওয়া

পরের সংবাদ

সুশান্তকে ভুলতে পারেননি অঙ্কিতা

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্পর্ক নেই বহু বছর। যে মানুষটার সঙ্গে সম্পর্ক ছিল, তিনিও পৃথিবীতে নেই কয়েক বছর। তবু সুশান্ত সিংহ রাজপুতকে ভুলতে পারেন না প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। বারবার বলে ফেলেন তার কথা। বিগ বসের ঘরে আবারো সেই কথাই বলে উঠলেন। যতবার সুশান্তের কথা বলেছেন, ততবার প্রমাণিত হয়েছে তাকে কতটা ভালোবাসতেন অঙ্কিতা। বিগ বসের ঘরে সুশান্তের কথা বলতে বলতে তাকে কাঁদতেও দেখা গিয়েছে। নিন্দকরা আবার বলেছেন, সুশান্তের কথা বলে বিগ বসের সপ্তদশ মৌসুম জিততে চাইছেন অঙ্কিতা। তাই বারবার প্রাক্তন প্রেমিকের নাম করছেন তিনি। এভাবে সমবেদনা আদায় করছেন দর্শকদের। এমনটাই মনে করছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একটা বড় অংশ।
বিগ বসের ঘরে বসে তিনি এও দাবি করেছেন যে, সুশান্তের মৃত্যুর ‘আসল কারণ’ তিনি জানেন। ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই মৃত্যু নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। ৩ বছর পরও সেই মৃত্যুর জট কাটেনি। সুশান্তের মৃত্যুর নেপথ্যে থাকা ‘সত্যি’টাই নাকি জানেন অঙ্কিতা। অঙ্কিতা জানিয়েছেন, খবর শুনে বিশ্বাস করতে পারেননি যে, সুশান্ত আর নেই। প্রাক্তন প্রেমিককে সাদা কাপড় জড়ানো অবস্থায় দেখতে পারবেন না বলে সুশান্তের শেষকৃত্যেও যাননি বলে দাবি করেছেন অঙ্কিতা।
বিগ বসের ঘরে আর এক প্রতিযোগী অঙ্কিতাকে প্রশ্ন করেছিলেন সুশান্ত নিয়ে। তার জবাবে অঙ্কিতা বলেন, ‘সুশান্ত ভীষণ ভালো মানুষ ছিল। আমার এখনো অদ্ভুত লাগে যখন আমি বলি, ‘ছিল’। ৩ বছর পরে এখন তবু একটু ধাতস্থ হয়েছি। আগে তো এমন কথা বলতেই অস্বস্তি হতো আমার।’
এরপরই অঙ্কিতা জানিয়েছিলেন, কেন ওই ঘটনা হয়েছিল। তার কথায়, ‘আমি জানি কেন ওই ঘটনা ঘটেছিল। আমি তখন বলেওছিলাম সবাইকে। কেউ তখন আমার কথা বিশ্বাস করেনি।’ যদিও তিনি কী বলেছিলেন, তা আর খোলসা করেননি।
এবার সুশান্তকে নিয়ে আবার মুখ খুললেন অঙ্কিতা। আবারো প্রমাণ হলো, তিনি সুশান্তকে কতটা ভালোবাসতেন। অঙ্কিতা স্পষ্টই জানিয়েছেন, সুশান্তকে অন্য কোনো মহিলার সঙ্গে দেখলে তার হিংসা হতো। এই কথা বলতে গিয়ে ‘ঝলক দিখলা যা’ রিয়েলিটি শোয়ের কথা বলেন অঙ্কিতা। তিনি জানান, যখন ‘ঝলক দিখলা যা’তে দুজনে অংশগ্রহণ করেছিলেন, তখন সেকেন্ড রাউন্ডে এক তরুণীর সঙ্গে নাচ করেছিলেন সুশান্ত। সেই নিয়েই তৈরি হয়েছিল সমস্যা। অঙ্কিতা জানান, সুশান্ত এবং ওই তরুণী, দুজনে খুব ভালো নাচ করেছিলেন। কিন্তু আচমকাই নাচের মাঝে তরুণী সুশান্তের কোলে উঠে পড়েন। তাতে অঙ্কিতার খুব রাগ হয়েছিল। সেই নিয়ে নাকি সুশান্তের সঙ্গে ঝামেলাও হয়েছিল। সে কথাও নিজেই জানিয়েছেন অঙ্কিতা। তিনি এও বলেন, ‘এত পজেসিভ ছিলাম, সুশান্তকে অন্য কারো সঙ্গে নাচ করতে দেখলেও মাথা ঠিক থাকত না।’ তবে তিনি এখন আর আগের মতো নেই, সে কথাও জানিয়েছেন অঙ্কিতা। তিনি বলেন, ‘এখন অনেক শান্ত হয়ে গিয়েছি। স্বাভাবিক হয়েছি। আগে ছোটখাটো বিষয়ে ঝগড়া করতাম। এখন পরিণত হয়েছি।’ সুশান্তকে তিনি এতটাই ভালোবাসতেন যে, সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তা থেকে বেরিয়ে আসতে পারেননি। সময় লেগেছিল দুবছর। ওই দুবছর রোজ ভাবতেন, সুশান্ত ফিরে আসবেন। আবার সব স্বাভাবিক হবে। কিন্তু হয়নি।
‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে অভিনয়ের সময় সহ-অভিনেতা সুশান্তের সঙ্গে সম্পর্ক অঙ্কিতার। তারপর ৬ বছরের সম্পর্ক। দুজনে একত্রবাসও করতেন। জীবনের নানা ওঠাপড়ায় একে অন্যের পাশে ছিলেন।
‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবির হাত ধরে সাফল্য আসে সুশান্তের জীবনে। সেই সাফল্যের পর থেকেই অঙ্কিতার সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার প্রেম। যদিও অঙ্কিতা বিষয়টি বিশ্বাস করতে পারেননি। সম্পর্ক যে ভেঙে গিয়েছে, তা বোধগম্য হতে দুবছর সময় লেগেছিল। একটি সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছিলেন, প্রায় দুবছর মাকে গিয়ে বলেছিলেন, ঘর থেকে সুশান্তের সব ছবি সরিয়ে দিতে। সেদিন খুব কেঁদেছিলেন তিনি। বুঝেছিলেন, আর জোড়া লাগবে না সম্পর্ক। সেই কষ্টটা আজো রয়ে গিয়েছে কি? বিগ বসের ঘরে অঙ্কিতাকে দেখে তেমনই গুঞ্জন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়