বিজিএমইএ নির্বাচন মার্চে

আগের সংবাদ

জাপার আসনে নৌকা প্রত্যাহার! ৩০ থেকে ৩৫ আসন প্রত্যাশা জাতীয় পার্টির > চলছে দেনদরবার

পরের সংবাদ

ট্রেলারে ‘ডাঙ্কি’

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বহুল আকাক্সিক্ষত বলিউড সিনেমা ‘ডাঙ্কি’। যার নির্মাতা রাজকুমার হিরানি। ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর আরেকটা ব্লকবাস্টার ছবির অপেক্ষায় শাহরুখ খান ভক্তরা। গতকাল প্রকাশ হয়েছে ‘ডাঙ্কি’র ট্রেলার। তিন মিনিট দৈর্ঘ্যরে এই ট্রেলার দেখে সহজেই আঁচ করা যায়, এবারো হিরানি সাধারণ মানুষের জীবনের গল্প বেছে নিয়েছেন। যেখানে আছে হৃদয়ছোঁয়া আবেগ, দম ফাটানো হাস্যরস আর অপূর্ব সব লোকেশনের চিত্রায়ন। ‘ডাঙ্কি’ নির্মিত হয়েছে গ্রামের চার তরুণ ও এক তরুণীকে ঘিরে। যাদের স্বপ্ন যুক্তরাজ্যে যাওয়ার। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় তাদের ভাষাগত সীমাবদ্ধতা। উন্নত জীবনের আশায়, পরিবারের সুখের কথা ভেবে তারা নেমে পড়ে অনিশ্চিত এক পথে। নানা বাধা-বিপত্তি আর মৃত্যুর দুয়ার অতিক্রম করে শেষ পর্যন্ত কাক্সিক্ষত গন্তব্যে পৌঁছাতে পারে কিনা, সেটাই সিনেমার ভিত। ট্রেলার শেয়ার দিয়ে শাহরুখ খান বললেন, “এই কাহিনি আমিই শুরু করেছিলাম, লাল্টু থেকে। এটাকে আমিই শেষ করব, আমার বোকা বন্ধুদের সঙ্গে।
‘ডাঙ্কি’র ট্রেলার তোমাদের দেখাবে এমন একটি জার্নি, যেটার শুরু হয়েছিল রাজু স্যারের স্বপ্ন থেকে। এখানে তোমরা পাগলামি ভরা বন্ধুত্ব, হাস্যরস আর ট্র্যাজেডির এমন উপাখ্যান দেখতে পাবে যে, জীবন মানে ঘর ও পরিবারের জন্য নস্টালজিয়া।” সিনেমায় শাহরুখ খানের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, অনিল গ্রোভার, বিক্রম কোচ্চার, ধর্মেন্দ্র, সতীশ শাহ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট, রাজকুমার হিরানি ফিল্মস ও জিও স্টুডিওস। বড়দিন উপলক্ষে ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’। একই উৎসবে মুক্তি পাবে বিশাল বাজেটের দক্ষিণী সিনেমা ‘সালার’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়