রাজধানীতে বহুতল ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

স্ব স্ব প্রতীকে লড়বে ১৪ দল! : প্র্রধানমন্ত্রীর সঙ্গে শরিকদের বৈঠকের সিদ্ধান্ত জানাতে আজ সংবাদ সম্মেলন ডেকেছে আ.লীগ

পরের সংবাদ

ভুট্টা চাষিদের ঋণ বিতরণ করেছে এমটিবি

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) সম্প্রতি দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে এবং আমদানি নির্ভরতা কমাতে বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন স্কিমের আওতায় এমটিবি উলিপুর শাখার মাধ্যমে লালমনিরহাটে এক উন্মুক্ত ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এতে ৭৭৮ জন প্রান্তিক ভুট্টা চাষির মধ্যে ৪ শতাংশ সুদে ঋণের চেক বিতরণ করা হয়।
ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক রংপুর কার্যালয়ের নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহ্বুবুর রহমান।
এ সময় আরো উপস্থিত ছিলেন এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব সিআরএম উসমান রাশেদ মুয়ীন, হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন আব্দুল মান্নান, রিজিওনাল হেড, ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন মো. শোয়েব খান চৌধুরী, হেড অব এসএমই এন্ড এগ্রি ব্যাংকিং ডিভিশন সঞ্জীব কুমার দে প্রমুখ। অনুষ্ঠানে মেজবানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়