মৃত্যুদণ্ড থেকে বাঁচতে পরিচয় বদল, ৩০ বছর পর গ্রেপ্তার : কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা

আগের সংবাদ

‘স্বতন্ত্র’ নিয়ে নমনীয় আ.লীগ : ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বাড়ানো প্রধান টার্গেট > সরকার চায় অংশগ্রহণমূলক নির্বাচন

পরের সংবাদ

উষ্ণতার পরশ ছড়াবে লা রিভ

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ট্রেন্ডিং প্রিন্টস্টোরি ও ভালো মানের উপকরণকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে লা রিভ এর এবারের শীত সংগ্রহ। এই কালেকশনে নারী, পুরুষ, টিনএজার ও শিশুদের জন্য পাওয়া যাচ্ছে আধুনিক ডিজাইন ও প্রিন্টের শীতের শাল থেকে শুরু করে হাই-কোয়ালিটির নজরকাড়া সব জ্যাকেট।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘শীত উপলক্ষে লাইট, লেয়ার ও হেভি উইন্টারওয়্যার এই তিন ভাগে কালেকশন লঞ্চ করেছে লা রিভ। লাইট উইন্টারের জন্য আমরা ডেনিমের কালেকশন ‘ইন্ডিগো ভাইবস’ লঞ্চ করেছি। ওপেন ফ্রন্টের নানা বৈচিত্র্যময় ডিজাইন এসেছে। কিছু কিছু জ্যাকেটে মিনিমাল কারচুপি ও এমব্রয়ডারির কাজ করা হয়েছে। লেয়ারিংয়ের জন্য শাল ও পঞ্চোর নজরকাড়া ডিজাইন আনা হয়েছে। হেভি উইন্টারের জন্য আছে ব্লেজার, জ্যাকেট, সোয়েটশার্ট, হুডি ইত্যাদি। এবারের কালেকশনে প্রিন্টের পাশাপাশি বেস্ট-কোয়ালিটি ম্যাটেরিয়াল ও ফেব্রিকে বেশি জোর দিয়েছি আমরা। হাউন্ডসটুথ, চেক ও প্লেইড, মেশ ও টাফেটা, পাফ, কুইল্ট ফেব্রিকে তৈরি উইন্টার স্টাইলগুলো নারী, পুরুষ, টিনএজার, শিশুসহ সব বয়সের ক্রেতাকে শীতের কাঙ্ক্ষিত উষ্ণতা ও স্টাইল ?দুটোই এনে দেবে বলে আমি বিশ্বাস করি।’
লা রিভ উইন্টার উইমেনজ কালেকশনে শীতপোশাকের সঙ্গে মানানসই লং, মিডি ও র‌্যাপ টিউনিক এবং ফিট অ্যান্ড ফ্লেয়ার টপস ডিজাইন করা হয়েছে। শীত উপলক্ষে স্টাইলিশ জ্যাকেট পেয়েছে প্রাধান্য। কাজ করা শাল, ল্যাপেল, র‌্যাপ, ওপেন ফ্রন্ট জ্যাকেটের পাশাপাশি এবারই নতুন ট্রেঞ্চ-স্টাইল জ্যাকেট লঞ্চ করেছে লা রিভ। অফিস, পার্টি ও ক্যাজুয়াল অকেশনে পরার উপযোগী সোয়েটার, সোয়েটশার্ট ও কার্ডিগানের পাশেই দেখা যাবে ট্রেন্ডি পঞ্চো ও শালের ইউনিক সব ডিজাইন। ক্যাজুয়াল কালেকশনে যোগ হয়েছে নতুন জাম্পস্যুট, সালোয়ার-কামিজ ও শ্রাগ। এছাড়া মেনজ কালেকশনে এবারের ফিচার স্টাইল জ্যাকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়