সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনকে তিন নির্দেশনা

আগের সংবাদ

নতুন রক্ত সঞ্চালনে গুরুত্ব : তিনশ আসনে মনোনয়ন চূড়ান্ত, আজ ঘোষণা > আসছেন শতাধিক নতুন মুখ

পরের সংবাদ

মুখ খুললেন নার্গিস ফাখরি

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গুজব রটেছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ‘রকস্টার’ জুটি রণবীর কাপুর ও নার্গিস ফাখরি। এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বয়ং। কয়েক বছর আগে শাহিদ কাপুরের সঙ্গে নাম জড়ানো প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। বলিউডে এক সময় খবর ছড়িয়েছিল যে অভিনেতা রণবীর কাপুরকে ডেট করছেন তার ‘রকস্টার’ অভিনেত্রী নার্গিস। সেই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খোলেন অভিনেত্রী। ২০১১ সালে ইমতিয়াজ আলির ‘রকস্টার’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন নার্গিস।
সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তাকে নিয়ে শাহিদ কাপুরের প্রেমের গল্প রটে, যা শুনে ‘পাগল’ হয়ে গিয়েছিলেন তিনি। রণবীর কাপুরের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এগুলো শুনে আমার মাথা খারাপ হয়ে যেত। একবার একটা আর্টিকেলে দেখলাম লেখা হয়েছে যে আমি শাহিদ কাপুরের অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছি। এবং আমার মা নাকি এসেছিলেন ওর সঙ্গে দেখা করতে। মাঝেমধ্যে মনে হয় যদি আর্টিকেলগুলো সেভ করে রাখতাম। আমাকে লোকজন মেসেজ করে জিজ্ঞেস করছিল, ‘ওহ, তোমার মা এসেছেন শহরে?’ এ কী কাণ্ড! আমার মা কখনোই আসেননি। তো সেই সময়ে এগুলো সহ্য করতে হয়েছে।”
নার্গিসকে ঘিরে একাধিকবার বিভিন্ন ধরনের প্রেমের গুঞ্জন উঠে এসেছে। একসময় শোনা যায় তিনি সমকামী। ঠিক কীভাবে রটে সেই খবর?
অভিনেত্রী বলেন, একবার এক সাংবাদিক এসে আমাকে বেশ কটাক্ষের সুরে জিজ্ঞেস করেন, ‘বলিউডের তারকাদের উপভোগ করতে কেমন লাগে?’ বিভিন্ন মানুষকে নিয়ে ওরা যে কত কত গল্প লিখছিলেন। আমি তখনো অর্ধেক মানুষকে চিনিই না। আমি শুধু তাকে বলি যে, ‘আপনি কখন আমাকে সমকামী বানিয়ে দেবেন আমি সেই অপেক্ষায় আছি।’ ব্যাস, সেটাই শিরোনাম হয়ে ওঠে। প্রচণ্ড সমস্যায় পড়ে যাই। আমি ব্যঙ্গাত্মক হয়ে বলেছিলাম। কিন্তু তার মুখ ছোট হয়ে যায় এবং চলে যান। আজব সময় ছিল সেটা।
এই মাসের শুরুর দিকে ‘রকস্টার’ ১২ বছর পূর্ণ করল। সেই বিষয়ে বলতে গিয়ে নার্গিস জানান যে যখন তাকে ইমতিয়াজ আলি এই চরিত্রের অফার দেন তখন কে রণবীর কাপুর সেই সম্পর্কে কোনো ধারণা ছিল না তার। এই ছবির পর খ্যাতি পান নার্গিস এবং সেই সময়কে এককথায় ‘অদ্ভুত’ বলে আখ্যা দেন তিনি, কারণ খুব চাপে থাকতেন সেই সময়ে। নার্গিসের কথায়, ‘আমার শরীর তখন চাপে ধুঁকছে কিন্তু জীবনের পথে চলার চেষ্টা করছিলাম আমি। বিশাল বড় ছবি ছিল।’ মার্কিন মুলুকে জন্ম নিয়েছেন নার্গিস। ভারতে আসেন তার প্রথম হিন্দি ছবির জন্য। ‘রকস্টার’ ছবির পর তাকে ‘মাদ্রাজ ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’, ‘হাউজফুল ৩’ ছবিতে কাজ করতে দেখা গেছে। এরপর তাকে ‘টাটলুবাজ’ ও ‘হরি হরা বীরা মাল্লু’ ছবিতে দেখা যাবে।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়