সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনকে তিন নির্দেশনা

আগের সংবাদ

নতুন রক্ত সঞ্চালনে গুরুত্ব : তিনশ আসনে মনোনয়ন চূড়ান্ত, আজ ঘোষণা > আসছেন শতাধিক নতুন মুখ

পরের সংবাদ

ওটিটিতে মুক্তি পেয়েছে ‘শনিবার বিকেল’

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ার কারণে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সিনেমা ‘শনিবার বিকেল’। দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি না মিললেও চলতি বছরের মার্চে আমেরিকা ও কানাডায় মুক্তি পায় সিনেমাটি। তবে এবার ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম সনি লিভে সিনেমাটি মুক্তি পেয়েছে গতকাল। এর আগে বুধবার রাতে সনি লিভে দেড় মিনিটের একটি ট্রেলার প্রকাশ করেছিল, যা পরে সরিয়ে নেয়া হয়। এ নিয়ে গুঞ্জন ওঠে সোশ্যাল মিডিয়ায়। ওটিটিতে মুক্তি নিয়েও বাধার মুখে পড়েছে কিনা এমন প্রশ্ন ওঠে। মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা সোশ্যাল মিডিয়ায় জানান, কিছু টেকনিক্যাল সমস্যার কারণে ট্রেলারটা সনি লাইভের পেজ থেকে সরানো হয়েছিল।
মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘ঘরপোড়া গরু সিঁদুরে মেঘ দেখলে ভয় পায়। সেই আশঙ্কা থেকেই সকাল থেকে অনেকে মেসেজ দিচ্ছিলেন, ট্রেলার সনি লিভের পেজ থেকে সরিয়ে ফেলা হয়েছে। কোনো সমস্যা হয়েছে কিনা জানতে চেয়েছেন। তাদের সবার প্রতি ভালোবাসা। ‘কোনো সমস্যা আসলে হয়নি। কিছু টেকনিক্যাল ঝামেলার জন্য সরানো হয়েছিল। এখন আবার আপলোড করা হয়েছে।’ ২০১৬ সালে ঢাকার গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘শনিবার বিকেল’। এতে অভিনয় করেছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশীদ, ইরেশ যাকের, নাদের চৌধুরী, ফিলিস্তিনের ইয়াদ হুরানি, ভারতের পরমব্রত চ্যাটার্জি প্রমুখ। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়াল এবং জার্মানির ট্যান্ডেম প্রোডাকশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়