শেখ পরশ : চিরস্থায়ী খলনায়ক হিসেবে স্থান পাবে জিয়াউর রহমান

আগের সংবাদ

নির্বাচনী ট্রেনে বাংলাদেশ > রাষ্ট্রপতির সঙ্গে ইসির সাক্ষাৎ, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

পরের সংবাদ

হোটেলে এক কোটি টাকায় একরাত

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : অত্যাধুনিক সুযোগ-সুবিধার সাদা ও সোনালি রঙের চারটি শয়নকক্ষের বিলাসবহুল পেন্টহাউসটির নাম ‘দ্য রয়্যাল ম্যানশন’। এতে রয়েছে বিশাল হলঘর, ১২ আসনের খাবার ঘর, বিনোদন কক্ষ, সুইমিংপুল এবং ব্যক্তিগত খোলা জায়গা, যেখানে বসে দেখা যাবে দুবাইয়ের আকাশ। আর আপনি যদি সেখানে থাকতে চান, তাহলে প্রতি রাতে গুনতে হবে ১ লাখ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১০ লাখ ৬৭ হাজার ৮০০ টাকা (এক ডলার?=১১০ টাকা)।
অত্যাধুনিক এই স্যুট তৈরি করা হয়েছে দুবাইয়ের ৪৩ তলা আটলান্টিজ দ্য রয়্যাল হোটেলে। চলতি বছর বিশ্বের ৫০টি সেরা হোটেলের তালিকায় এটির অবস্থান ছিল ৪৪তম।
বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের চাচাতো বোন কনটেন্ট ক্রিয়েটর আলানা পান্ডে ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল হোটেল স্যুটে ট্যুর। এক লাখ মার্কিন ডলার খরচ করে আপনি ৪টি শয়নকক্ষ, ৪টি বাথরুম সঙ্গে স্টিম রুম, ১২ আসনের খাবার টেবিল, সম্মেলনকক্ষ, ইনডোর-আউটডোর রান্নাঘর, মুভি থিয়েটার, অফিস/লাইব্রেরি, ব্যক্তিগত বার ও গেম রুম, ১০ আসনের অ্যারাবিয়ান স্টাইলের সানকেন মজলিস, তাপমাত্রা নিয়ন্ত্রিত ইনফিনিটি পুল, ৩৬০ ডিগ্রি ভিউজ প্রাইভেট ডেক।
হোটেলের উপর তলায় থাকা এই ম্যানশন হলো মুকুটের মুক্তার মতো। এটি ভবনের দুটি দিককে যুক্ত করেছে। দোতলা এই পেন্টহাউসের সামনের বিশাল হলঘরে রয়েছে ১০০ বছরের পুরনো অলিভগাছ ও আকাশছোঁয়া সিলিং।
চলতি বছরের জানুয়ারিতে হোটেলটির উদ্বোধন হয়। সেই অনুষ্ঠানে গান গেয়েছিলেন মার্কিন গায়িকা বিয়ন্স। সিএনবিসির খবরে বলা হয়, এজন্য তাকে পারিশ্রমিক হিসেবে দেয়া হয়েছিল ২ কোটি ৪০ লাখ মার্কিন ডলার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়