কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

মিস্টার ও মিস সেলিব্রিটি বাংলাদেশ জিতে নিলেন স্বাধীন ও প্রোমা

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি মালয়েশিয়ার একটি সৌন্দর্য প্রতিযোগিতা। এটি এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য কাজ করে যাচ্ছে, যেখানে মানুষ জানবে প্রতিযোগিতা যেকোনো সীমানাকে অতিক্রম করতে পারে। মূলত: সুন্দরী প্রতিযোগিতা যে শুধুই রাজা-রানি হওয়ার প্রয়াস নয়, বরং তার চেয়েও বেশি কিছু, পুরো জাতিকে এই অনুপ্রেরণা দেওয়ার জন্য কাজ করছে প্ল্যাটফর্মটি। এর সঙ্গে নিজেদের ক্ষমতায়ন, নিজেদের জ্ঞানকে আরও বিকশিত করার অনুপ্রেরণা মিলবে এই প্রতিযোগিতার পুরো প্রক্রিয়ার মধ্য দিয়ে। আগামী ২০২৪ সালের মে মাসে ভিয়েতনামে অনুষ্ঠেয় মিস অ্যান্ড মিস্টার সেলিব্রিটি ইন্টারন্যাশনালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন সাজরিয়া তাবাসসুম প্রোমা ও রাজিউল ইসলাম স্বাধীন। গত ২৬ অক্টোবর আলোকি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বে বিচারকেরা এই দুজনকে নির্বাচিত করেন। আজরা মাহমুদ ট্যালেন্ট ক্যাম্প (এএমটিসি) বিউটি প্যাজেন্ট ও মডেলিং কম্পিটিশনের জন্য একটি লাইসেন্সপ্রাপ্ত প্রতিষ্ঠান। বাংলাদেশে ছাড়াও এএমটিসি আরও তিন দেশ- ভারত, নেপাল ও শ্রীলঙ্কার ইভেন্ট ডিরেক্টর। বাংলাদেশের স্বনামখ্যাত মিডিয়া ব্যক্তিত্ব আজরা মাহমুদ নিজেই আজরা মাহমুদ ট্যালেন্ট ক্যাম্পের স্বত্বাধিকারী।
উল্লেখ্য, এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন ছয়জন বিশিষ্ট ব্যক্তিত্ব, যারা নিজ নিজ ক্ষেত্রে স্বনামধন্য। তাঁরা হলেন: মেহরিন মাহবুব- ফ্যাশন আইকন এবং সংগীতশিল্পী, শেখ সাইফুর রহমান- কনটেন্ট কনসালট্যান্ট, হাল ফ্যাশন, প্রথম আলো, ফ্যাশন ইন্ডাস্ট্রি ইনসাইডার, হেরিটেজ টেক্সটাইল এক্সপার্ট, আফরোজা পারভীন- হেড অব অপারেশন, রেড বাই আফরোজা পারভীন, আসাদ সাত্তার- ফাউন্ডার, আর্কা স্টুডিও, ডিরেক্টর, উটাহ গ্রুপ, আলোকি, নিবির আদনান নাহিদ- মডেল ও ইনফ্লুয়েন্সার, তানজিয়া জামান মিথিলা- মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০, মডেল ও অভিনয়শিল্পী। এই বছর প্রতিযোগিতায় ১৬ জন অংশ নিয়েছেন ৮ জন নারী ও ৮ জন পুরুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়