কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

থানচিতে নৌকাডুবি : ৩ দিন পর দুই জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

থানচি (বান্দরবান) প্রতিনিধি : থানচি উপজেলার দুর্গম রেমাক্রী ইউনিয়নে শংঙ্খ নদীতে হানারাং ত্রিপুরা পাড়া এলাকায় ভেসে আসা আরো দুই মরদেহ স্থানীয়রা উদ্ধার করেছেন।
গতকাল শনিবার বেলা ১১টায় রেমাক্রী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের শংঙ্খ নদীর হানারাং ত্রিপুরা পাড়া এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।
তারা হলো- রেমাক্রী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড অংলে খুমী পাড়া এলাকার লংবে খুমী (৪৫) একই ইউনিয়নের চয়অং খুমী পাড়ার ছাই খুমী (৩০)। রেমাক্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুইশৈথুই মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, গত বুধবার সকালে ছোট মদকের অংলে খুমী পাড়ার ৯ জন লোক নৌকা নিয়ে রেমাক্রী বাজারে আসেন বাজার করতে। পরে বিকালে বাড়ি ফেরার পথে রেমাক্রীর আদা ম্রো পাড়া এলাকায় পৌঁছালে শংঙ্খ নদীর পানির আকস্মিক বেড়ে যাওয়ায় ইঞ্জিনচালিত নৌকাটি হঠাৎ পাথরের সঙ্গে ধাক্কা লেগে পানিতে ডুবে যায়।
পরে সাঁতার কেটে ৬ জন তীরে পৌঁছাতে পারলেও বাকি ৩ জন নদীর স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিল।
পরে গত বৃহস্পতিবার থানচি পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করে লং রে খুমী (২১) নামে এক নারীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। গতকাল আরো ২ জনের মরদেহ উদ্ধার করেন এলাকাবাসী।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বেলা ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়