কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

ঝিনাইদহের মহেশপুর : বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের শাহাদাতবার্ষিকী পালন

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : নানা আয়োজনে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি হামিদুর রহমানের ৫২তম শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শনিবার সকালে মহেশপুরের খালিশপুর সরকারি বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান কলেজের জাদুঘর মিলনায়তনে শহীদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
পরে সরকারি বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদসহ অন্যরা বক্তব্য রাখেন। তারপর শহীদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি হামিদুর রহমান ১৯৭১ সালের ২৮ অক্টোবর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ধলাই সীমান্তে পাকিস্তানি হানাদার বাহিনীর সঙ্গে সম্মুখযুদ্ধে শহীদ হন। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোর্দ্দ খালিশপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ছিলেন আক্কাস আলী ও কায়েদুন নেসার জ্যৈষ্ঠপুত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়