কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

চাঁদপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁদপুর : জেলার ফরিদগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে আবদুর রহমান (২৮) ও মো. সোহাগ (২২) নামে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কামতা বাজার চৌধুরীবাড়ীর সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আবদুর রহমান কামতা এলাকার পনিশাইর গ্রামের মো. আবু তাহের মিয়ার ছেলে এবং সোহাগ একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে। আবদুর রহমান পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী। আর সোহাগ পেশায় কাঠমিস্ত্রি।
এলাকাবাসী ও পুলিশ জানায়, আবদুর রহমান ব্যবসায়িক কাজে সন্ধ্যার পর প্রতিবেশী সোহাগকে সঙ্গে করে বাইক নিয়ে বের হন। পথিমধ্যে অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর অটোরিকশাটি চলে গেলেও তারা দু’জন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে ছিলেন।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনায় মোটরসাইকেলেরটি দুমড়ে-মুচড়ে গেছে।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমদ কাজাল জানান, বাইক দুর্ঘটনার শিকার দুই যুবককে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।
দুর্ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে দুই লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আলিম।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, আইনি প্রক্রিয়া শেষে দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়