কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

চকরিয়ায় নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়ায় মনোয়ারা বেগম (৫১) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আজিম উদ্দিন পাড়ার নিজ বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার হয়। মনোয়ারা বেগম ওই এলাকার শাহাব উদ্দিনের স্ত্রী।
স্থানীয়রা জানান, রাতে ঘরের দরজা খোলা দেখে স্থানীয় লোকজন উঁকি দিয়ে দেখতে পায় ঘরে কোনো সাড়াশব্দ নেই। একপর্যায়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
আরো জানা যায়, গত ৫ বছর আগে ওই নারীর ছেলে সেলিম উদ্দিন বাড়িসহ ওই জমিটি ক্রয় করেন। বাড়িতে মনোয়ারা বেগম ও তার স্বামী শাহাব উদ্দিন বসবাস করতেন। গত আড়াই মাস আগে স্বামী শাহাবউদ্দিন মারা যায়। এরপর থেকে তিনি একাই ওই বাড়িতে থাকতেন। শাহাব উদ্দিনের পূর্বে বাড়ি ছিল উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায়। মনোয়ারা বেগম শাহাব উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।
চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, কারা কি কারণে এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা উদঘাটনে কক্সবাজার সিআইডিকে খবর দেয়া হয়েছে। তারা এলে হত্যার রহস্য জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়