৯ দাবি নিয়ে ‘কৃষক ক্ষেতমজুর গণমঞ্চের’ আত্মপ্রকাশ

আগের সংবাদ

গেমিং শিল্পে নজর সিঙ্গাপুরের

পরের সংবাদ

টলিউডে ফিরছেন রাইমা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গত মাসেই মুক্তি পেয়েছে বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হলেও রাইমা সেনের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

শুধু এই ছবিটিই নয়, রাইমা বলিউডে একের পর এক ভালো ভালো কাজ করছেন। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে সেভাবে দেখাই যাচ্ছে না অভিনেত্রীকে। ক্যারিয়ারে এত বছর পর এসে বেছে বেছেই কাজ করছেন রাইমা। কিন্তু টলিউড থেকে কি একটাও ভালো প্রোজেক্টের অফার নেই তার কাছে? রাইমা যদিও এ বিষয়ে কিছুই বলছেন না।
তবে জানা যাচ্ছে, খুব শিগগিরই রাইমা টলিউডে ফিরছেন। তবে সিনেমা নয়, সিরিজে। হইচইয়ে ‘হ্যালো’ এবং জি ফাইভে ‘রক্তকরবী’ ছাড়া অভিনেত্রীর মনে রাখার মতো ওয়েব সিরিজ আর কিছু নেই। সূত্রের খবর, এবার হইচইয়ের নতুন একটি সিরিজে দেখা যাবে রাইমা সেনকে। নাম ‘কলঙ্ক’। সিরিজটি তৈরি করছেন সাহানা দত্ত। উল্লেখ্য, রাইমার শেষ বাংলা ওয়েব সিরিজ ‘রক্তকরবী’ও সাহানারই বানানো। তার তৈরি সিরিজ বরাবরই নারী স্বাধীনতার বার্তা দেয়। মনে করা হচ্ছে, ‘কলঙ্ক’ও তেমনই হতে পারে।
এখনো পর্যন্ত যা খবর, তাতে রাইমাকে এই সিরিজে মুখ্য চরিত্রেই দেখা যাবে। গত মাসেই হইচই তাদের আগামী সিরিজ এবং সিনেমাগুলোর নাম ঘোষণা করে। তাতে যেমন পুরনো সিরিজগুলোর পরবর্তী ভাগ রয়েছে, তেমনই নতুন নতুন সিরিজ-সিনেমার নামও ঘোষণা করা হয়েছে। যা আগামী এক বছরে ধীরে ধীরে মুক্তি পাবে। সেই তালিকাতেই রয়েছে ‘কলঙ্ক’ও। এই সিরিজটির শুধু পোস্টার এখনো পর্যন্ত মুক্তি পেয়েছে। সূত্রের খবর, পূজার পরই এর শুটিং শুরু হবে। এখন দেখার সিরিজটি কবে প্রকাশ্যে আসে।

– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়