হেরোইন উদ্ধার মামলা : পাকিস্তানি নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

রাজনৈতিক সমঝোতার লক্ষণ নেই, নির্বাচনের প্রস্তুতি ইসির : ডিসি এসপিদের নিয়ে ইসির বৈঠক > ভোটের পরিবেশ নিয়ে শঙ্কায় মাঠ প্রশাসন

পরের সংবাদ

বিদ্যুতের শর্টসার্কিট : বাঘায় আগুনে পুড়ে মরল গবাদিপশু

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘরের আসবাবপত্রসহ ৬টি প্রাণী পুড়ে মারা গেছে। মালিকের দাবি এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের খোরশেদ আলীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খোরশেদ আলী জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ধরে যায়। বিষয়টি জানার পর আগুন নিয়ন্ত্রণে নেয়ার আগেই ৩টি ঘরের আসবাবপত্রসহ ১টি গরু ও ৫টি ছাগল পুড়ে মারা যায়।
উপজেলার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেসন অফিসার মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই ৬টি প্রাণীসহ বাড়ির আসবাবপত্র পুড়ে যায়। মালিকের প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে পাশের বাড়িগুলো রক্ষা করা হয়। বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ফায়ার সার্ভিসকে অবগত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়