হেরোইন উদ্ধার মামলা : পাকিস্তানি নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

রাজনৈতিক সমঝোতার লক্ষণ নেই, নির্বাচনের প্রস্তুতি ইসির : ডিসি এসপিদের নিয়ে ইসির বৈঠক > ভোটের পরিবেশ নিয়ে শঙ্কায় মাঠ প্রশাসন

পরের সংবাদ

কার জন্য সিঁদুর পরেন রেখা!

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিনেমা করতে গিয়ে একাধিক নায়কের সঙ্গে প্রেম, তারপর শিল্পপতিকে বিয়ে- কিন্তু প্রণয় হোক বা দাম্পত্য, কোনো জীবনই সুখের হয়নি অভিনেত্রী রেখার। ১৯৯০ সালে শিল্পপতি মুকেশ আগারওয়ালের সঙ্গে বিয়ে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আত্মহত্যা করেন স্বামী। এরপর রেখা আর কখনোই বিয়ের পিঁড়িতে বসেননি। কিন্তু এখনও যে কোনো অনুষ্ঠানে অভিনেত্রীর সিঁথিতে দেখা যায় এক চিলতে সিঁদুর। কিন্তু রেখা কার নামে এখনও সিঁদুর পরেন, এই প্রশ্নের উত্তর অধরা। মুকেশ আগারওয়ালকে বিয়ের অনেক আগেই ঋষি কাপুর ও নিতু সিংয়ের বিয়ের দিন রেখাকে প্রথমবার একজন সধবা নারীর বেশে দেখা গিয়েছিল। সেদিন সিঁথি ভর্তি সিঁদুর দিয়ে, গলায় মঙ্গলসূত্র পরে নিমন্ত্রিত হিসেবে এসেছিলেন তিনি। ওই সময় অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার প্রেমের গুঞ্জন তুঙ্গে। ফলত অনেকে ধরেই নিয়েছিলেন যে, অমিতাভ ও রেখা সবাইকে লুকিয়ে চুপিসারে বিয়ে করে ফেলেছেন। যদিও পরে বিগবিকে রেখার সঙ্গে সত্যিই প্রেম ছিল কি না প্রশ্ন করা হলে তা সরাসরি অস্বীকার করেছেন। এরপর দুজনের জীবন বয়ে গিয়েছে আলাদা খাতে। আর কখনোই এই তারকা জুটিকে একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। বিভিন্ন অনুষ্ঠানে একই সময়ে উপস্থিত থাকলেও পরস্পরকে সন্তর্পণে এড়িয়ে গিয়েছেন। কিন্তু রেখা তার স্বামী মুকেশের মৃত্যুর পরও নিয়ম করে সিঁথিতে এক চিলতে সিঁদুর পরেন কেন, এই নিয়ে বহুবার প্রশ্ন করা হলেও উত্তর মেলেনি। তাই রেখার সিঁথিতে সিঁদুরটি কার নামে, তা আজও গোপন। গভীর রহস্যে মোড়া।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়