ডেঙ্গু পরিস্থিতি : ১৩ জনের মৃত্যু আক্রান্ত ২৪২৫

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন কর্মসূচি : রাজপথ পাহারা দেয়া, দল চাঙ্গা রাখার লক্ষ্য

পরের সংবাদ

শান্তিগঞ্জ : বাস-অটোরিকশা সংঘর্ষে ছাত্রীসহ নিহত ২

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চারজন।
গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার পাথারিয়া ইউনিয়নের দিরাই-মদনপুর আঞ্চলিক মহাসড়কের পাথারিয়া বাজারসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী দিরাই উপজেলার শরিফপুর গ্রামের শায়খুল ইসলাম সজীবের মেয়ে তাওহিয়া বেগম (১২) এবং শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের নুরজালালের পুত্র এমরান মিয়া (৪০)।
আহতরা হলেন- দিরাই উপজেলার শরিফপুর গ্রামের হিরন মিয়ার মেয়ে ফাতেমা বেগম (১২), একই গ্রামের মাসুক মিয়ার মেয়ে সুনারা বেগম (১২), মৃত মাসুদ উল্লার ছেলে তালেব আলী (৬০) ও মৃত কটাই মিয়ার ছেলে মক্তছর আলী (৬০)। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে দিরাইয়ের উদ্দেশে সাকিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস আসছিল। অপরদিকে দিরাই থেকে সুনামগঞ্জের উদ্দেশে একটি সিএনজি (অটোরিকশা) যাত্রী নিয়ে আসছিল। পাথারিয়াবাজার এলাকায় মাদ্রাসার পাশে সাকিন পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই সিএনজিচালক এমরান মিয়া ও সুরমা হাই স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তাওহিয়া বেগমা নিহত হন। আহত হন আরো দুই স্কুলছাত্রীসহ ৪ জন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী বলেন, বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়