আসন্ন নির্বাচনে ইসির বরাদ্দ ১ হাজার ৪৪৫ কোটি টাকা : সরঞ্জাম কেনাকাটায় ৮০ শতাংশ অগ্রগতি

আগের সংবাদ

রক্তাক্ত গাজায় ‘যুদ্ধ পরিস্থিতি’ : হামাসের রকেট হামলায় নিহত ৪০ ইসরায়েলি, পাল্টা হামলায় নিহত ১৯৮ ফিলিস্তিনি

পরের সংবাদ

না খেয়ে থাকাই কাল হয়েছিল শ্রীদেবীর!

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তিনি ছিলেন বলিউড ডিভা। পুরুষ হৃদয়ে ঝড় তুলত তার সৌন্দর্য ও তার নাচ। সেই অভিনেত্রী শ্রীদেবীর অকালপ্রয়াণে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিল সিনেমাজগৎ। ২০১৮ সালে দুবাইয়ের এক হোটেলে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে নানারকম গুঞ্জনও ছড়িয়েছিল। তার স্বামী প্রযোজক বনি কাপুরকেও পুলিশি জেরার মুখে পড়তে হয়েছে একাধিকবার। অবশেষে ঘটনার ৫ বছর পর সেই মৃত্যু নিয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেত্রীর স্বামী। জানালেন, শ্রীদেবীর মৃত্যু মোটেই স্বাভাবিক ছিল না। অভিনেত্রীর মৃত্যুর ঘটনা প্রসঙ্গে বনি বললেন, ‘শ্রীদেবীর মৃত্যু মোটেই স্বাভাবিক ছিল না। একটা দুর্ঘটনা ছিল। এতদিন আমি কিছু না বলার সিদ্ধান্ত নিয়েছিলাম। কারণ, বিষয়টি নিয়ে তদন্ত চলছিল। আমাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সেই সময়টা মানসিকভাবেও খুব বিধ্বস্ত ছিলাম। লাই ডিটেক্টর টেস্টসহ নানারকম প্রক্রিয়ার মধ্য দিয়ে আমায় যেতে হয়েছিল। তবে সবকিছুর পর সেই রিপোর্টে সাফ বলা হয়েছে, এটা দুর্ঘটনাজনিত মৃত্যু। এর বেশি কিছু নয়।’ এরপর বনি আরো বলেন, ‘শ্রীদেবীর মাথায় নিজেকে স্লিম রাখার পাগলামি ভর করেছিল। নিজেকে সুন্দর দেখানোর জন্য সে অনেক কিছুই করত। বেশির ভাগ সময় না খেয়ে খালি পেটে থাকত। কড়া ডায়েট করত। এমনকি নুন পর্যন্ত খেত না। আমার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে দেখেছি, ওর ব্ল্যাকআউটের সমস্যা আছে। চিকিৎসক জানিয়েছিলেন, লো ব্লাড প্রেসারের সমস্যা। আর অল্প হলেও ওকে নুন খেতে বলেছিলেন চিকিৎসক। কিন্তু শ্রীদেবী কারো কথা কানে তোলেনি।’
উল্লেখ্য, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের এক হোটেলে শ্রীদেবীর মৃত্যু হয়েছিল। সেই ঘটনার পাঁচ বছর পার হয়ে গেছে। ননদের ছেলের বিয়েতে সপরিবারে দুবাইয়ে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই হোটেলের শৌচাগারের বাথটাবে তাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। তার মৃত্যুসংবাদে শোকের ছায়া নেমে এসেছিল বি টাউনে। এত বছর কেটে যাওয়ার পরও বিষয়টি ভুলে যাননি তার অনুরাগীরা। ঘটনার ৫ বছর পর অবশেষে বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন প্রয়াত অভিনেত্রীর স্বামী বনি কাপুরও।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়