মানবতাবিরোধী অপরাধ : মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি খান রোকনুজ্জামান গ্রেপ্তার

আগের সংবাদ

ঝুঁকি প্রবল, প্রস্তুতি কম > বড় ভূমিকম্পের আশঙ্কা > মৃত্যুকূপ হবে রাজধানী > দুর্যোগ মোকাবিলায় সক্ষমতা নিয়ে সংশয়

পরের সংবাদ

এক মঞ্চে নগরবাউল-আর্টসেল

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গত বছরের ব্যাপক সফলতার পর দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেগা রক ইভেন্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স ২’। সিনটিয়া এবং ফুল সার্কেল ক্রিয়েটিভসের আয়োজনে নগরবাউল জেমস, আর্টসেল, ক্রিপটিক ফেইট, অ্যাভোয়েডরাফা, বে অব বেঙ্গল, শার্পনেল মেথড, সোনার বাংলা সার্কাস, ক্যালিপ্সো, ক্রাঞ্চের মতো জনপ্রিয় রক ব্যান্ডগুলো এবার পারফর্ম করবে। এবারের ইভেন্টের অন্যতম আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন নন্দিত গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ।
জানা গেছে, কনসার্ট মঞ্চে সম্মাননা জানানো হবে তাকে। যোগাযোগ করা হলে প্রিন্স মাহমুদ বলেন, ‘আমি আসলে কনসার্টটা উপভোগ করতে যাব। এরা প্রত্যেকেই আমার অসম্ভব পছন্দের দল। আর কী হবে, সেটা আমি নিশ্চিত নই।’ আগামী ৫ অক্টোবর বৃহস্পতিবার বসুন্ধরায় অবস্থিত আইসিসিবি নবরাত্রি হলে বিকাল ৩টা থেকে রাত ১০টা ৩০ মিনিট পর্যন্ত চলবে এই কনসার্ট। কনসার্টে প্রায় ৫ হাজার শ্রোতা সমাগমের প্রত্যাশা করছেন আয়োজকরা। জনপ্রিয় ব্যান্ডগুলোর বিখ্যাত সব গান দিয়ে ইভেন্টের লাইনআপ সাজানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়