জন্মদিনের শুভেচ্ছাপত্র

আগের সংবাদ

অদ্ভুদ আবাস!

পরের সংবাদ

তারকাদের ক্রিকেট উন্মাদনা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লাইট-ক্যামেরার দুনিয়ায় ব্যস্ত তারকাদের বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছে ২২ গজের ক্রিকেট মাঠে। স্ক্রিপ্টের জায়গায়
তাদের হাতে শোভা পাচ্ছে ব্যাট-বল। মাঠে-ঘাটে, চায়ের কাপে আলোচনার মূল কেন্দ্রবিন্দু এখন সেলিব্রিটি ক্রিকেট লিগ।
২৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই লিগের সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হবে আজ। তাই শোবিজ তারকাদের
উন্মাদনা পৌঁছেছে চরমে। সবার চোখেমুখেই এখন আনন্দের ছাপ। আজকের ম্যাচের জন্য তারকাদের প্রস্তুতি কেমন সে কথাই জানার চেষ্টা করেছেন মেহেরা রহমান সিমরান

চঞ্চল চৌধুরী
আশা করি প্রত্যেকটা ম্যাচ খুব চমৎকার খেলবে আমাদের প্লেয়াররা এবং আমরা একদম শীর্ষ স্থানে যেতে চাই। আমার কাছে মনে হলো আমাদের দলের প্লেয়ারদের পারফরম্যান্স খুবই ভালো। সবার মধ্যে যে আত্মবিশ্বাসটা আছে এটা ধরে রাখলেই আমরা খেলাটা জিতে যেতে পারব এবং কাপ জিততে পারব।

শখ
এই খেলাটা মূলত আমরা খেলছি বাংলাদেশ টিমকে উৎসাহ দেয়ার জন্য। আর আমরা অনেক দিন ধরে প্রস্তুতি নিচ্ছি। খেলার জন্য আমরা আমাদের টিম নিয়ে আত্মবিশ্বাসী। কারণ আমাদের টিমে যেসব মেম্বার আছে, প্রত্যেকেই খুব ভালো খেলে। ইনশাআল্লাহ আমরা জিতব।
সারিকা
এই গেমটা খুবই মজার একটা বিষয়। এই খেলাটা দেখতে ভালো লাগছে, পাশাপাশি সবার সঙ্গে দেখা হচ্ছে। তাছাড়া বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দিতে আমাদের এই আয়োজন। আর আমার দলকে নিয়ে আমি আশাবাদী। আমরাও জেতার চেষ্টা করব।

রাফিয়াথ রাশিদ মিথিলা
আমাদের প্রস্তুতি তো খুব ভালো। সবার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে দেখা যাচ্ছে। সবাই একটা গেম স্পিড নিয়েই খেলছে। আমি জীবনে প্রথমবারের মতো ক্রিকেট খেলছি। আমরা কেউ প্রফেশনাল না। আমি তো একেবারেই না। তারপরও আমার জায়গা থেকে চেষ্টা করছি।

বাপ্পি চৌধুরী
আমরা জেতার জন্যই মাঠে নেমেছি। আমাদের টিমের প্রত্যেকটা খেলোয়াড় অনেক দিন ধরে প্রস্তুতি নিয়েছে। সবাই নিজেদের কাজ রেখে আমরা খেলার মাঠে সময় দিচ্ছি। আমাদের সবার মনোযোগ এখন মাঠে। ইনশাআল্লাহ আমদের দল জয়ী হবে এবং আমাদের বাংলাদেশ টিমও এবার বিশ্বকাপ জিতবে বলে আমি আশাবাদী।

মেহজাবীন চৌধুরী
সেলিব্রিটি ক্রিকেট লিগে সব মাধ্যমের তারকা অংশ নিয়েছেন। এর মাধ্যমে তারকাদের মধ্যে একটি মিলনমেলাও হয়েছে। অনেকের সঙ্গে দেখা হচ্ছে। মজা হচ্ছে। আমরা সবাই আড্ডা, আনন্দের মধ্য দিয়ে গেলাম বেশ কটা দিন।

জান্নাতুল সুমাইয়া হিমি
আমি আমার জীবনে কখনো সেভাবে ক্রিকেট খেলিনি। ছোটবেলা থেকেই কালচারাল জিনিসের প্রতি আগ্রহী ছিলাম। খেলাধুলা করা সেভাবে হয়নি। এবারই প্রথম খেলছি। এই সেলিব্রিটি ক্রিকেট লিগের মাধ্যমেই আমার হাতে প্রথম ব্যাট ধরা। আমি ব্যাটিংটা খুব ইনজয় করি। বোলিংয়ে হাতের একটু মুভমেন্টটা বেশি। তবে আমার টিমমেটরাও অনেক কষ্ট করছে। সব মিলিয়ে একটু আস্থা পাচ্ছি।

নিলয় আলমগীর
আমাদের টিম খুবই চমৎকার খেলে। তাদের খেলা দেখে পরবর্তী ম্যাচগুলো নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। ইনশাআল্লাহ আমরা ভালো করব। শেষ পর্যন্ত খেলার চেষ্টা করব।

তৌসিফ মাহবুব
খেলাটা খুব বেশি ইনজয় করছি। চাপ নিয়ে খেললে বোলিং-ব্যাটিং খারাপ হয়। আমরা প্রেশার না নিয়ে খেলব এবং ইনশাআল্লাহ জয়ী হব।

সালহা খানম নাদিয়া
এর আগে বল কখনো ধরা হয়নি। ব্যাট ছোটবেলায় ধরা হতো, বড় হওয়ার পর আর ধরাই হয়নি। কিন্তু এখন বেশ কয়েকদিন ধরে প্র্যাক্টিস করছি, অনেকটা আত্মবিশ্বাস চলে এসেছে। এখন মনে হচ্ছে আমরা জিতব।

খাইরুল বাসার
কাজের ব্যস্ততার জন্য খুব একটা খেলা হয় না। কিন্তু এখন খেলতে নেমেছি। মনোযোগটাও খেলার ওপর। এই খেলার মাধ্যমে সবার সঙ্গে সবার দেখা হচ্ছে এবং চমৎকার একটা প্রতিযোগিতা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়