জন্মদিনের শুভেচ্ছাপত্র

আগের সংবাদ

অদ্ভুদ আবাস!

পরের সংবাদ

চরমোনাই পীর : দেশ ভয়াবহ সংঘাতের মুখে নিপতিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ভয়াবহ সংঘাতের মুখে নিপতিত দেশ। সরকারের একতরফা নির্বাচনের পথে হাঁটা দেশকে ভয়াবহ সংঘাতের দিকে নিয়ে যাবে। এ সংঘাত থেকে কেবল রক্ষা করতে পারে জাতীয় সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচন। তিনি বলেন, তফসিল ঘোষণার আগেই জাতীয় সংসদ ভেঙে দিতে হবে। অন্যথায় একতরফা নির্বাচনের আয়োজন করলে নির্বাচন কমিশনকে চরম খেসারত দিতে হবে। গতকাল শুক্রবার বিকালে রাজধানীর মিরপুরে ঈদগাহ মাঠে এক সমাবেশে এসব কথা বলেন তিনি। সমাবেশ থেকে নতুন কর্মসূচিও ঘোষণা করা হয়।
প্রশাসনের লোকদের জনগণের কর্মচারী উল্লেখ করে সমাবেশে দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেন, আপনারা (সরকারি কর্মচারী) জনগণের অধিকার নষ্ট করবেন না। সংবিধান স্বীকৃত সভা-সমাবেশ করতে বাধা দেবেন না। সব ধরনের প্রশাসনিক হয়রানি বন্ধ করুন, তবেই জনগণ আপনাদের ভালোবাসবে। তিনি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম জনগণের নাগালে রাখার দাবি জানান।
সমাবেশ থেকে চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম নতুন কর্মসূচি ঘোষণা করেন। আগামী ৭ অক্টোবর ঢাকায় সমাবেশ, ১৩ অক্টোবর ঢাকায় শ্রমিক সমাবেশ, ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্র-যুব সমাবেশ এবং সারাদেশে ইউনিয়নে সদস্য সম্মেলন কর্মসূচি ঘোষণা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়