গণপিটুনি থেকে বাঁচতে ৯৯৯-এ চোরের কল

আগের সংবাদ

পরিবারের আড়ালে তৎপর দল > খালেদার বিদেশযাত্রা : আলোচনায় জার্মানি > আশাবাদী দল ও পরিবার > অল্প সময়ে সিদ্ধান্ত

পরের সংবাদ

টলিউডে রাইমার সঙ্গী অপূর্ব!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : দেশের টিভি নাটকের শীর্ষ তারকা জিয়াউল ফারুক অপূর্ব। কাজ করেছেন সিনেমা ও ওটিটি কনটেন্টেও। এবার দেশের সীমানা ছাড়িয়ে নাম লেখালেন টলিউডে। কলকাতার একটি সিনেমায় যুক্ত হয়েছেন ‘বড় ছেলে’। যেটার নাম ‘চালচিত্র’। নির্মাণ করছেন প্রতিম ডি গুপ্ত। সিনেমাটির প্রযোজনা করছে টলিউডের প্রতিষ্ঠান ফ্রেন্ডস কমিউনিকেশনস। তাদের সোশ্যাল পেজ থেকে সদ্যই অপূর্বর নাম-ছবিসহ ঘোষণা দেয়া হয়েছে।
এই সিনেমায় অপূর্বের সঙ্গে থাকছেন রাইমা সেন, টোটা রায়চৌধুরী, শান্তনু মহেশ্বরী, স্বস্তিকা দত্ত, অনির্বাণ চক্রবর্তীর মতো জনপ্রিয় শিল্পীরা। তবে অপূর্বর বিপরীতে ঠিক কোন অভিনেত্রীকে দেখা যাবে, তা জানা যায়নি। অপূর্ব বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। অংশ নিচ্ছেন সিনেমাটির শুটিংয়ে। থ্রিলার গল্পে নির্মিত হচ্ছে ‘চালচিত্র’। কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে থাকছেন চৌকস অফিসার কনিষ্ক চট্টোপাধ্যায়। এই চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। তারা একগুচ্ছ খুনের রহস্য উন্মোচনে নামবেন। কিন্তু তদন্ত করতে গিয়ে এক যুগের আগের আরেকটি মামলার সঙ্গে ঘটনার মিল পাওয়া যায়। পাশাপাশি পুলিশ অফিসারের ব্যক্তিজীবনের প্রসঙ্গও উঠে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়