গভর্নরের সঙ্গে আইএমএফের বৈঠক : ভবিষ্যদ্বাণী মডেলে নিরসন হবে অর্থনৈতিক সংকট

আগের সংবাদ

ভিসা নিষেধাজ্ঞা নিয়ে ধোঁয়াশা : নিষেধাজ্ঞাভুক্ত ব্যক্তির সংখ্যা বা পরিচয় জানায়নি > আ.লীগ-বিএনপি চাপাচ্ছে একে অন্যের ঘাড়ে

পরের সংবাদ

তারকারা কী রাঁধতে জানেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শোবিজের তারকাদের প্রতি দর্শকের আগ্রহ সবসময় থাকে তুঙ্গে। তাদের ব্যক্তিগত জীবনের মজার বিভিন্ন ঘটনা জানতে দর্শকরা থাকেন কৌতূহলী। অনেকের মনে প্রশ্ন আসতেই পারে সাধারণ মানুষের মতো কি তারকারাও রান্নাবান্না করতে পারেন? কে কী রান্না করতে পারেন সে কথাই জানার চেষ্টা করেছেন সিমরান

অপু বিশ্বাস
আমার ছেলের পছন্দের খাবারগুলো বেশি রান্না করা হয়। জয়ের মোরগ পোলাও অনেক পছন্দের খাবার। তাই পোলাওটা বেশি রান্না হয়। এ ছাড়া ইলিশ খিচুড়িটা রান্না করা হয়।

বাপ্পি চৌধুরী
আমি খুব ভালো রান্না করতে পারি। নুডলস রান্না করতে পারি, মাছ রান্না করতে পারি, চিকেন রান্না করতে পারি। অনেক সময় আমার রাত ২টা ৩টার দিকে যদি ক্ষুধা লাগে, তখন আমি মাকে বা অন্য কাউকে বিরক্ত করি না, নিজে রান্না ঘরে গিয়ে রান্না করি। মজার মজার আইটেমগুলো রান্না করার চেষ্টা করি। রান্না শেষে আমি মুভি দেখতে দেখতে খাবারটা ইনজয় করি। অনেক সময় যখন বাসায় কেউ থাকে না তখন আমি নিজেই বিভিন্ন নতুন খাবার রান্না করার চেষ্টা করি। সকালে অনেক খাবার রান্না করে নিয়ে বের হই। এরপর সারাদিন গাড়িতে বসে ঘুরে ঘুরে খাই।

ইয়ামিন হক ববি
রান্না করতে পারি, তবে বেশি একটা সময় পাই না রান্না করার। তবে ঈদে বা বিশেষ দিনে চিকেন রোস্ট, চিকেন টিক্কা, চিকেন তান্দুরী, চটপটি এসব আইটেম রান্না করা হয়।

সাবিলা নূর
রান্না করতে পারি কিন্তু অনেক বেশি করা হয় না। তবে বিশেষ কোনো দিন হলে চেষ্টা করি পরিবারের সবাইকে বিশেষ কিছু রান্না করে খাওয়াতে।

মিথিলা
আমি রান্না-বান্না সব করতে পারি। আমি অনেক বছর আগে থেকে রান্না করি। যদিও প্রতিদিন রান্না করাটা বেশ কঠিন, কারণ আমি অনেক বেশি শুটিংয়ে ব্যস্ত থাকি। আর আমি চিংড়ি মাছ, মাংস খুব ভালো রান্না করতে পারি।

জোভান
কথায় আছে হাতে তিল থাকলে নাকি রান্না ভালো হয়। আমার হাতেও তিল আছে। আমি জীবনে একবার চা বানিয়েছিলাম; কিন্তু চা বেশি একটা ভালো হয়নি। পরে আর বানাইনি। এ ছাড়া আর কিছু রান্না করতে পারি না।

তাসনিয়া ফারিণ
রান্না-বান্না মোটামুটি করা হয়। খুব বেশি সময় পাই না তবে ঈদের সময় করা হয়। তবে আমার হাতের ডোজার্ট ভালো হয়।

সাবরিনা পড়শী
রান্না-বান্না করতে পারি কিন্তু। মাঝে মাঝে বাসায় রান্না করি অনেক কিছু। কিন্তু সবসময় রান্না করা হয় না কারণ আম্মু আমাকে রান্না করতে দেয় না। কারণ আমি অনেক ছড়িয়ে ছিটিয়ে রান্না করি। এরপর রান্নাঘর গোছাতে আম্মুর অনেক সমস্যা হয়ে যায়। তো আম্মুর কথা হচ্ছে আমি রান্নাঘরে না যাওয়াই ভালো। আর এই জিনিসটা আমিও খুব ইনজয় করি। আর এমনি রান্না করতে পারি। আমাদের যে বাঙালি ট্রেডিশনাল ফুড আছে, ইন্ডিয়ান যে ফুড আছে কম বেশি সব কিছুই রান্না করা হয়েছে। কারণ রোজার মাসটায় বা ঈদে আম্মুর সঙ্গে আমি কাজ করি, আম্মুকে হেল্প করি। আর ইফতারের জন্য একেক সময় একেক আইটেম বানানো হয়। তখন আম্মু একটা বানালে আমি অন্যটা বানাই। সে কারণেই সব শিখে গেছি রান্না-বান্না।

মুমতাহিনা টয়া
আমি খুব বেসিক জিনিসগুলো রান্না করতে জানি। আমি রেগুলার লাইফের সবকিছুই রান্না করে ফেলতে পারি; কিন্তু হেভি ফুড যেগুলো মেহমানদারি করে খাওয়াতে হয় সেগুলো এখনো ট্রাই করিনি। কারণ আমার মায়ের হাতের রান্না এত ভালো যে, রান্না করতে গেলে মনে হয় মায়ের সঙ্গে কম্পারিজম করে পারব না। আর সেই ভয়ে সেগুলো রান্না করা হয়নি। কিন্তু আমি চাই সেগুলো ট্রাই করতে আর কিছুদিন পর থেকেই সেইটা শুরু করব। তখন ফ্রেন্ডসদের রান্না করে খাওয়াব।

কাজল আরেফিন অমি
আমি তেমন কিছুই রান্না করতে পারি না। শুধু চা বানাতে পারি। এ ছাড়া বাসায় একদমই রান্না-বান্না করা হয় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়