গ্রেপ্তার ৩ : মাদকের টাকা যোগাড় করতে চুরি

আগের সংবাদ

সাহারার সেকাল একাল

পরের সংবাদ

প্রেমের গুঞ্জনে বিরক্ত তারা

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক :
চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জন্মদিন ছিল নাট্য অভিনেত্রী অহনা রহমানের। জীবনের বিশেষ দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা শামীম হাসান সরকার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছিলেন, ‘এই নদী যত দিন বহমান! ভালোবাসি অহনা রহমান।’ একসঙ্গে নিজেদের ছবিও পোস্ট করেছিলেন। ছবিটি অভিনেত্রীও পোস্ট করেছিলেন। তারপরই সামাজিক মাধ্যমে আলোচনায় আসে এই তারকাদের প্রেম। যদিও প্রেমের ব্যাপারে কিছুই বলেননি তারা। পরবর্তী সময়ে তাদের পরিবার দেখা করে। ওই সময় জানা গেছে, বিয়ে করতে যাচ্ছেন তারা। এ নিয়েও কথা বলেননি দুই তারকা।
সম্প্রতি ‘পকেটমার’ নামে একটি নাটকে দেখা গেছে শামীম ও অহনাকে। মোহন আহমেদের পরিচালনায় নাটকটিতে তাদের অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে। গণমাধ্যমের সঙ্গে নাটকের সফলতা নিয়ে কথা বলার সময় প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী অহনা রহমান ও শামীম হাসান সরকার।
অভিনেত্রী বলেন, ‘এটা মানুষের কেবলই কল্পনা। আমরা কেউ কখনোই লেখিনি, বিয়ে করতে যাচ্ছি। আমাদের কেউ কি লিখেছে ‘বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন’- এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই।
এদিকে অভিনেতা শামীম বলেন, আমাদের মধ্যে ফ্রেন্ডশিপটা রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব, তখন সবাইকে জানিয়েই করব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়