উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে ২ জন নিহত

আগের সংবাদ

সতর্ক থেকেই ভোটের মাঠে আওয়ামী লীগ

পরের সংবাদ

অক্টোবরে নেটফ্লিক্সে বাঁধনের ‘খুফিয়া’

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অবশেষে শেষ হচ্ছে আজমেরী হক বাঁধনের ভক্তদের অপেক্ষা। অভিনেত্রীর প্রথম হিন্দি সিনেমাটি আগামী ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পাবে। গত বছরের শেষের দিকে সিনেমাটির টিজার প্রকাশ পায়। ২০২১ সালের ২৬ সেপ্টেম্বর বিশাল ভরদ্বাজ পরিচালিত এই ওয়েব ছবিটির লুক টেস্টের জন্য মুম্বাই যান বাঁধন। পরে ওই বছরের অক্টোবরে দিল্লিতে শুরু হয় শুটিং। ‘খুফিয়া’র শুটিং শেষ হয়েছে গত বছর। অ্যাকশন, ক্রাইম, থ্রিলারধর্মী এ সিনেমায় বাঁধন ছাড়া অভিনয় করেছেন আলী ফজল, টাবু, আশীষ বিদ্যার্থীসহ অনেকে। সিনেমাটিতে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে দেয়া সাক্ষাৎকারে বাঁধন জানান, সিনেমায় তার চরিত্রের দৈর্ঘ্য খুব একটা বড় নয়, তবে বেশির ভাগ দৃশ্য টাবুর সঙ্গে। টাবুর মতো শিল্পীকে সহশিল্পী হিসেবে পেয়ে অভিভূত বাঁধন।
তিনি বলেন, ‘তার সঙ্গে পর্দা ভাগ করা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। তার মতো মানুষের সঙ্গে কাজের অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করছে। তার অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তিনি মানুষ হিসেবেও অসাধারণ।’ টাবুর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বাঁধন আরো বলেন, ‘তিনি আমাকে সাপোর্ট ও কমফোর্ট না দিলে আমার অভিনয় করা কঠিন হয়ে যেত। একে তো টাবুর মতো অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করছি, তার ওপর নতুন জায়গা। পুরো বিষয় আমার কাছে ছিল বড় চ্যালেঞ্জ।’ অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহয়ার’ অবলম্বনে ‘খুফিয়া’ নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়