ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

কমওয়ার্ডে সাত পুরস্কার জিতেছে বিকাশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বিজ্ঞাপন ও ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতের সম্মাননা ‘কমওয়ার্ড ২০২৩’ এ তিনটি গোল্ডসহ ৭টি পুরস্কার জিতেছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন। স¤প্রতি ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কমওয়ার্ডের ১২তম আসর আয়োজিত হয়
কমওয়ার্ডের আসরে ‘পিআর’ ক্যাটাগরিতে ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) বিকাশ পার্টনারশিপের ওপর পিআর ক্যাম্পেইনের জন্য গোল্ড, আউটডোর ক্যাটাগরিতে ‘শপ সাইন-প্রডাক্ট স্পেসিফিক’ কর্মসূচির জন্য গোল্ড এবং বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার ক্যাটাগরিতে ‘ওয়ার্ল্ড কাপ গেমারু’ ক্যাম্পেইনের জন্য পায় সিলভার পায় বিকাশ।
এদিকে বিকাশের ‘ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে’ ক্যাম্পেইনটি জিতেছে ৪টি পুরস্কার ‘ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ, বিকাশের পক্ষে এক্স-ইন্টিগ্রেটেড মার্কেটিং এজেন্সি ‘মিউজিক বা জিঙ্গেল’ ক্যাটাগরিতে জেতে গোল্ড এবং ‘কপিরাইটিং’ ক্যাটাগরিতে সিলভার, ও ‘বেস্ট ক্যাম্পেইন বাই নিউ এজেন্সি’ ক্যাটাগরিতে বিকাশের পক্ষে বিজ্ঞাপনী সংস্থা ‘ব্রেড এন্ড বাটার’ জেতে সিলভার।
উল্লেখ্য, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এবার ২৫টি ক্যাটাগরিতে ১ হাজার ৩৭৯টি মনোনয়ন জমা পড়ে, যার মধ্যে ১২৭টি বিজ্ঞাপন ও সৃজনশীল প্রচারণা কমওয়ার্ডে পুরস্কৃত হয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়