সংসদে বিল পাস : মিথ্যা দলিল তৈরি ও জাল স্বাক্ষরে ৭ বছর কারাদণ্ড

আগের সংবাদ

বাজার নিয়ন্ত্রণে হিমশিম > ডিম, আলু ও পেঁয়াজের দাম বেঁধে দিল সরকার > ফল না পেলে আমদানি : বাণিজ্যমন্ত্রী

পরের সংবাদ

দৃষ্টিপ্রতিবন্ধীদের পাশে শ্রিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : অভিনেত্রী শ্রিয়া সরণ সদ্য ৪১ বছরে পা দিয়েছেন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ধাঁচের সিনেমা করেছেন। দক্ষিণ ভারতের বিভিন্ন ভাষার সিনেমায় দেখা গেছে তাকে। এজন্য আগে হিন্দি সিনেমার দর্শকের চেয়ে দক্ষিণি দর্শকের কাছেই তার পরিচিতি ছিল বেশি। ২০১৫ সালে ‘দৃশ্যম’র হিন্দি রিমেকে অভিনয় করেন শ্রিয়া। এ সিনেমার ব্যাপক সাফল্য তাকে ভারতজুড়ে পরিচিতি এনে দেয়। গত বছরও ‘দৃশ্যম ২’-এ অজয় দেবগনের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। এ সিনেমাও সুপারহিট হয়। তবে ৪০ পেরোলেই এখনো তিনি ঈর্ষণীয় ফিটনেস ধরে রেখেছেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ফিটনেস ধরে রাখতে যোগব্যায়াম করেন আর নিয়ম মেনে খাবার খান। এছাড়া তিনি ছোটবেলা থেকে কত্থক নাচের অনুশীলন করেন। এটি তাকে ফিট থাকতে সাহায্য করে। অভিনয়ের বাইরে নানা জনহিতকর কাজের সঙ্গে জড়িত শ্রিয়া। অনেকেই জানেন না, ২০১১ সালে মুম্বাইতে একটি স্পা সেন্টার চালু করেন শ্রিয়া। এই স্পা সেন্টারের সব কর্মচারীই দৃষ্টিপ্রতিবন্ধী। দৃষ্টিপ্রতিবন্ধীদের জন্য এমন উদ্যোগের জন্য দারুণভাবে প্রশংসিত হন শ্রিয়া।
চলতি বছর অভিনয়ের দিক থেকে দারুণ সময় কাটাচ্ছেন শ্রিয়া। তাকে দেখা গেছে কন্নড় সিনেমা ‘কবজা’ ও হিন্দি সিনেমা ‘মিউজিক স্কুল’-এ। সামনে তাকে দেখা যাবে তামিল সিনেমা ‘নারাগাসুরান’-এ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়