প্রাথমিকে বৃত্তি প্রদান : পরীক্ষায় নয়, নানা অলিম্পিয়াডে হতে পারে মেধা যাচাই

আগের সংবাদ

দিল্লির আন্তরিকতার বার্তা স্পষ্ট :চীন নিয়ে উদ্বেগ দূর করল বাংলাদেশ > স্থিতিশীলতার প্রতি সমর্থন অব্যাহত রাখার আশ্বাস ভারতের

পরের সংবাদ

ফের জায়েদ সায়ন্তিকা জুটি

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টালিউড অভিনেত্রী সায়ন্তিকা বাংলাদেশের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে কামরুজ্জামান রোমান পরিচালিত এই ছবির নাম ‘টাইগার’। ‘টাইগার’ সিনেমায় সায়ন্তিকার বিপরীতে থাকছেন আরেক ঢালিউড অভিনেতা জায়েদ খান। ‘ছায়াবাজ’ নামের সিনেমার শুটিংয়ে কক্সবাজারে ব্যস্ত ছিলেন জায়েদ-সায়ন্তিকা। ৮ দিনের টানা শুটিং শেষে গত বৃহস্পতিবার একটি ডোমেস্টিক ফ্লাইটে ঢাকায় ফেরেন দুজনে। বিমান থেকে নেমে সায়ন্তিকার ওঠার কথা কলকাতার ফ্লাইটে। তার আগেই বিমানবন্দরেই জায়েদ-সায়ন্তিকা জুটি আটকা পড়লেন। তাদের জন্য আগে থেকেই বিমানবন্দরে অপেক্ষা করছিলেন চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুসহ নতুন সিনেমার প্রযোজক-পরিচালকরা। সেখানেই চুক্তিবদ্ধ হতে হলো নতুন ছবির জন্য। জায়েদ খান গণমাধ্যমকে বললেন, ‘এটা আমার ও সায়ন্তিকার সিনেমা জীবনের সবচেয়ে বড় সারপ্রাইজ হলো। বিমানবন্দরেই চুক্তিবদ্ধ হতে হলো নতুন ছবির জন্য। চুক্তিতে সই করেই শায়ন্তিকাকে কলকাতার ফ্লাইট ধরতে হলো।’ পরিচালক কামরুজ্জামান রোমান বললেন, ‘আমার নতুন সিনেমার জন্য জায়েদ খানকে ক’দিন আগেই চুক্তিবদ্ধ করিয়েছি। আজ তার বিপরীতে নায়িকা হিসেবে সায়ন্তিকার সঙ্গে চুক্তি করলাম, তাও সেটা বিমানবন্দরের লাউঞ্জে বসে। কারণ তাকে জরুরি কাজে আজই কলকাতায় যেতে হচ্ছে। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু করব। এরপর লন্ডনেও হবে বেশকিছু অংশের শুটিং।’ গোল্ড মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হবে ‘টাইগার’। সায়ন্তিকার সঙ্গে কক্সবাজারে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে জায়েদ খান গণমাধ্যমকে আরো বলেন, ‘সায়ন্তিকার কাছে এলে শেখার অনেক কিছু আছে। শুটিং সেটে তার যে ডেডিকেশন, সহশিল্পীর প্রতি তার যে সম্মান, এগুলো আসলে আমাদের মধ্যে খুব কম। সায়ন্তিকাকে দেখেছি কল টাইম সকাল ৭টা হলে ৬টা বাজেই বলছে, আমি রেডি। আমি খুবই হ্যাপি ওর সঙ্গে কাজ করে। প্রথমটির কাজ শেষ না হতেই আমরা আরেকটি কাজে যুক্ত হলাম। আশা করছি আমাদের জুটি দুই বাংলার দর্শক দারুণ পছন্দ করবে।’ ‘টাইগার’ ২০২৪ সালের শুরুর দিকেই সিনেমাটি মুক্তির ইচ্ছে পরিচালকের। উল্লেখ্য, সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়