মাদকবিরোধী অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার ৫৬

আগের সংবাদ

ছাত্রলীগে এত আগাছা কেন : যুদ্ধাপরাধী সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় তিন শতাধিক পদধারী বহিষ্কার

পরের সংবাদ

বাংলাদেশে ‘কিসি কা ভাই কিসি কি জান’

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহরুখ খানের ‘পাঠান’র পর দেশের প্রেক্ষাগৃহে আসল সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা দিয়ে তেমন সাড়া জাগাতে পারেননি বলিউড ভাইজানখ্যাত সালমান খান। সারা বিশ্ব থেকে সিনেমাটির আয় মাত্র ২০০ কোটি টাকা। সেই সিনেমা দীর্ঘ পাঁচ মাস পর এবার মুক্তি পেল বাংলাদেশের প্রেক্ষাগৃহে। সিনেমাটি নিয়ে বেশ কয়েক দিন ধরেই দর্শকের আগ্রহ রয়েছে। কারণ বড় পর্দায় সালমানকে দেখার সুযোগ। এ খবর পৌঁছেছে সালমানের কানেও। সেই জন্য গতকাল সিনেমা মুক্তির দিনে বাংলাদেশের দর্শকদের জন্য শুভেচ্ছা বার্তা দিলেন সালমান। শুক্রবার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাসসহ দেশের প্রায় ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রতিদিন শতাধিক শো।
‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা যাবে। অন্যান্য মূল চরিত্রে আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরো অনেকে। সিনেমাটি বাংলাদেশে আমদানি করে এন ইউ আহম্মদ ট্রেডার্স। সাপটা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশে এসেছে। এই সিনেমা আমদানির বিপরীতে ভারতের এসআরআর প্রোডাকশনের কাছে রপ্তানি করা হয়েছে অনন্য মামুনের ‘কসাই’ সিনেমা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়