বাংলাদেশ তামাকবিরোধী জোট : তামাক নিয়ন্ত্রণ আইন মানে না বিএটি ও জেটিআই

আগের সংবাদ

মাধ্যমিকে ফের একমুখী শিক্ষা : এখন পাঠ্যবই রচনা চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান এখনো অন্ধকারে

পরের সংবাদ

‘প্রত্যেকটি ভ্রমণই একটি স্মৃতি দিয়ে মোড়ানো গল্প’

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সবাই কমবেশি ভ্রমণ করতে পছন্দ করেন। আজ জানাব বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাসের ভ্রমণ নিয়ে নানা অভিজ্ঞতা। অভিনেত্রীর সঙ্গে কথা বলে জানাচ্ছেন সোহানুর রহমান সোহাগ

পছন্দের ভ্রমণের জায়গা?
আমি কাজে ও কাজের বাইরে বিভিন্ন জায়গায় ভ্রমণ করে থাকি। কাজের ফাঁকে সময় পেলেই ভ্রমণ করতে যাওয়া হয় বিভিন্ন স্থানে। তার মধ্যে আমার অন্যতম পছন্দের জায়গা হলো কলকাতা এবং ব্যাংকক। যেখানে আমি সবসময় যেতে পছন্দ করি। সময় পেলেই কলকাতা ও ব্যাংককে ভ্রমণ করি।
সর্বশেষ কোথায় ভ্রমণ করেছেন?
সর্বশেষ আমি ভ্রমণ করেছি কলকাতা। কলকাতার খাবার, ঐতিহ্য, রিকশা, হলুদ গাড়ি, শপিং আমার অনেক পছন্দের। কলকাতায় ঘুরতে অনেক ভালো লাগে আমার। সিটি অব জয় খ্যাত এই শহরকে আমার অনেক বেশি ভালো লাগে।

ভ্রমণের বিশেষ স্মৃতি?
প্রত্যেকটি ভ্রমণই একটি স্মৃতি দিয়ে মোড়ানো গল্প। প্রত্যেক ভ্রমণেই নতুন নতুন স্মৃতি হয় যা পরবর্তীতে স্মৃতিচারণ করা হয় অনেক সময়। তাই সেভাবে বিশেষ বলার মতো কোনো স্মৃতি নেই। তবে প্রত্যেক ভ্রমণেই নতুন নতুন স্মৃতি হয়। যা আজীবন মনে থাকে লেখা থাকে স্মৃতির পাতায়।
পছন্দের ভ্রমণ সঙ্গী?
ভ্রমণ করতে পছন্দ করি ভ্রমণ সঙ্গী হিসেবে আমার পছন্দের ভ্রমণ সঙ্গী আমার মা। তাছাড়াও আমার বড় বোন ও আমার পরিবারের সঙ্গে আমি ভ্রমণ করতে বেশি পছন্দ করি।

ভ্রমণের হেতু?
নিজেকে জানতে ও বুঝতে ভ্রমণের বিকল্প আর কিছু হতে পারে না। নিজেকে প্রশান্তি দেয়া বিভিন্ন পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পারার জন্য ভ্রমণ আবশ্যক।

সুযোগ পেলে কোথায় যেতে চান?
সুযোগ পেলে আমি ইউরোপে যেতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী বছরই আমি ইউরোপ ভ্রমণে বের হবো এবং ইউরোপের বিভিন্ন দেশে ঘুরে বেড়াব। তাদের সংস্কৃতি ঐতিহ্য এসব নিয়ে জানব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়