প্রশ্ন বিচারপতির : তারা কি পাকিস্তানি হানাদার বাহিনীর চেয়েও ক্ষমতাধর

আগের সংবাদ

এবার তানজিদের লক্ষ্য বিশ্বকাপ জয়

পরের সংবাদ

বয়স ধরে রাখতে বছরে ব্যয় ২১ কোটি টাকা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সফটওয়্যার ইঞ্জিনিয়ার ব্রায়ান জনসন। দেখে বোঝা কঠিন তার প্রকৃত বয়স কত। কারণ বয়স ধরে রাখতে তিনি বছরে ব্যয় করেন ২০ লাখ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ২১ কোটি টাকারও বেশি।
ধনকুবের এই মার্কিনীর প্রকৃত বয়স ৪৫ বছর। তবে তার লক্ষ্য যেন তাকে দেখে মনে হয় এখনো ১৮ বছর। কিন্তু এখন পর্যন্ত তিনি সিঙ্গেল বলে জানিয়েছেন ব্রায়ান। তিনি বলেন, নিজেকে ফিট রাখতে এত ব্যস্ত থাকেন যে কোনো নারীর সঙ্গে ঘুরতে যেতে পারেন না তিনি।
‘ডায়রি অব অ্যা সিইও’ পডকাস্টে ব্রায়ান নিজের প্রাত্যাহিক রুটিন শেয়ার করেন। তিনি বলেন, রাত সাড়ে ৮টার মধ্যে তিনি ঘুমাতে যান, ভোর ৬টা থেকে ১১টার মধ্যে ২২৫০ ক্যালরির খাবার খান। কোনো মদ্যপান করেন না এবং দিনের ১১১টি ওষুধ খান। ব্রায়ান বলেন, আমি প্রেম করতে পারছি না। কোনো মেয়েকে পছন্দ হলে আগে তাকে আমার প্রতিদিনের রুটিন সম্পর্কে জানাই। এগুলোর অত্যাবশকীয়তা বুঝাই। এরপর মেয়েরা মনে করে সঙ্গী হিসেব আমি অসম্ভব। তিনি আরো বলেন, একবার ঘুম ভেঙে গেলে তার ঘুম আসে না। তিনি সুষ্ঠু ঘুমে বিশ্বাসী। তাই আরেকজনের সঙ্গে একই বিছানায় ঘুমানো তার সম্ভব নয় এতে করে ঘুম ভেঙে যাওয়ার সুযোগ থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়