এইচএসসি পরীক্ষা পেছানোর দাবি : শিক্ষা বোর্ডের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ

আগের সংবাদ

কারা এই জঙ্গি ‘ইমাম মাহমুদের কাফেলা’ : কুলাউড়ার পাহাড়ি এলাকায় অভিযান, কয়েকজন আটক

পরের সংবাদ

‘সন্তানের প্রতি আমার দরদ সব সময় থাকবে’

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এবারের ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। শুধু বাংলাদেশ নয় বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমাটি। গত জুলাই মাসে সিনেমার সেই সফলতা নিজ চোখে দেখতে মার্কিন যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন ঢালিপাড়ার কিং শাকিব। সেখানেও ছিল ভক্তদের উচ্ছ¡াস ও ভালোবাসা। বৃহস্পতিবার সকালে একরাশ ভালোবাসার স্মৃতিকে সঙ্গী করে দেশে ফিরলেন এই চিত্রনায়ক। কেমন ছিল তার বিদেশ ভ্রমণ সে কথাই জানার চেষ্টা করেছেন সিমরান
প্রিয়তমার সফলতা
আমি অনেক বছর আগে থেকেই একটা কথা বলতাম, এমন একটা দিন আসবে যখন বিশ্বের মাল্টিপ্লেক্সগুলোতে হলিউড বলিউড সিনেমার সঙ্গে আমাদের বাংলা সিনেমার পোস্টারটাও থাকবে। আমাদের সিনেমা খুব দাপিয়ে বেড়াবে। প্রিয়তমার সেই বিষয়টিই হয়েছে। ‘প্রিয়তমা’ এমন একটি সিনেমা হয়েছে যেটা শুধু বাংলাদেশ নয়, পুরো পৃথিবীতে এর জোয়ার চলছে। মানুষ যে প্রিয়তমাকে এত ভালোবেসেছে এত ভালোবাসা দিচ্ছে, এটা বাংলা সিনেমার জন্য নতুন একটি পথ উন্মোচন হলো। আমরা কিন্তু নতুন একটি দুয়ারে পা দিলাম, নতুন একটি অবস্থানের দিকে যাচ্ছি। প্রিয়তমা দিয়েই সেটা শুরু হয়েছে। একটা সময় বলিউডের সিনেমা এক সপ্তাহে একশ কোটির ক্লাবে গিয়েছে। এখন একদিনে একশ কোটির ক্লাবে যাচ্ছে। আর প্রিয়তমা এমন একটা ভালো সিনেমা হয়েছে যে অল ওভার পৃথিবীতে এত ভালো ব্যবসা করেছে, এত ভালো ব্যবসা এখনো করছে। এটা বিশ্বব্যাপী যাত্রা শুরু হলো বাংলা সিনেমার। এই যাত্রা আরো অনেক দূরে যাবে।

নতুন কাজ
আমি আগেও বলেছি অনেক ভালো ভালো কাজের কথা বলতে চাই, অনেক ভালো কাজ করতে চাই। অনেক প্রতিকূলতার মধ্য দিয়েও ভালো কাজ করার চেষ্টা করছি। ‘লিডার’ সুপারহিট হয়েছে। ‘প্রিয়তমা’ পুরো পৃথিবীতে ব্লকবাস্টার সিনেমা হয়েছে। সামনে হিমেল আশরাফের আরো দুটি সিনেমা আছে, অনন্য মামুনের ‘দরদ’ আছে। আরো কী কী আছে আমি সব ছবির আপডেট দেব।

সন্তানের প্রতি ভালোবাসা
সন্তানের প্রতি আমার দরদ সব সময় থাকবে। বাবা হিসেবে আমি চাই আমার সন্তানদের সুন্দর কিছু স্মৃতি দিতে। আব্রাহাম গেছে তাকেও কিছু স্মৃতি দেয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ যাবে তাকেও সুন্দর কিছু স্মৃতি দেবো।

দর্শকের উদ্দেশে
সবার কাছে আমি অনেক অনেক কৃতজ্ঞ। বাংলাদেশের সব মানুষ যারা এই যে ভালোবাসা দেখিয়েছেন, আমার প্রতি আস্থা রেখেছেন, আমাকে ভালোবাসা দিয়েছেন, বাংলাদেশের বাইরে যারা আছেন পুরো পৃথিবীময় যারা আছেন, বাংলা ভাষাভাষী, বাংলাদেশের মানুষ যারা আছেন এই ভালোবাসার মূল্য আমি কি দিয়ে দেব সেই ভাষাটা আমার নেই। তবে অনেক অনেক কৃতজ্ঞ এবং এই ভালোবাসার কাছে আমার মাথা সবসময় নত হয়ে আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়