রোড সেফটি ফাউন্ডেশন : জুলাই মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৫৭৩

আগের সংবাদ

শিক্ষার্থীদের পাঠদান ব্যাহত : ২০ বছর ধরে বিদ্যালয় ভবনে নৌপুলিশ ফাঁড়ির কার্যক্রম!

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংকের ডিএমডি মোহন মিয়া

প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ মোহন মিয়া সম্প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। তিনি একই ব্যাংকের ব্যবসায় উন্নয়ন, শরিয়াহ সেক্রেটারিয়েট, আইসিসিডি ও ইসলামি ব্যাংকিং কনভার্সন প্রজেক্টের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
তিনি ২০২০ সালে স্ট্যান্ডার্ড ব্যাংকে যোগদান করেন। ইতোপূর্বে তিনি ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক ও করপোরেট বিনিয়োগ প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। একই ব্যাংকে শাখা ও জোন প্রধান, ব্যবসায় উন্নয়ন প্রধান এবং চিফ রিস্ক অফিসারসহ ব্যাংকের গুরুত্বপূর্ণ পদে তার তিন দশকের বেশি অভিজ্ঞতা রয়েছে।
বিনিয়োগ ব্যবস্থাপনায় অভিজ্ঞ পেশাদার ব্যাংকার মোহাম্মদ মোহন মিয়া ১৯৮৫ সালে প্রবেশনারি অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। পরবর্তীতে যুক্তরাষ্ট্রের অক্সফোর্ড ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে ফাইন্যান্স ও ব্যাংকিং বিষয়ে পিএইচডি অর্জন করেন।
পেশাগত প্রশিক্ষণ, সেমিনার ও কনফারেন্সে যোগদান উপলক্ষে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ইতালি, জার্মানি, সুইজারল্যান্ড, সুইডেন, ফ্রান্স, নেদারল্যান্ডস, বাহরাইন, চীন, হংকং ও সৌদি আরবসহ বিভিন্ন দেশ সফর করেছেন তিনি। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়