পুলিশের কাজে বাধা : নুরের বিরুদ্ধে ডিবির মামলা

আগের সংবাদ

মই সরিয়ে নিচ্ছে বিদেশিরা! বিএনপির মূল দাবি ‘তত্ত্বাবধায়ক সরকার’ ইস্যুতে নীরব বিদেশি কূটনীতিকরা

পরের সংবাদ

আসছেন পায়েল

প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘সীমান্ত’, ‘আমি ও অপু’, ‘দশমী’র পর নতুন ছবি নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন পরিচালক সুমন মৈত্র। গত বছরের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল তার ছবি। এবার তিন বন্ধুর গল্প নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন পরিচালক। ছবির নাম ‘আবার অরণ্যে দিন রাত্রি’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পায়েল সরকার, অলিভিয়া সরকার এবং রূপসা মুখোপাধ্যায়কে। ডুয়ার্স এবং গরুমারা জুড়ে হয়েছে ছবির শুটিং। তিন বন্ধুর ভ্রমণ কাহিনি ফ্রেমবন্দি করেছেন পরিচালক। পায়েল, অলিভিয়া এবং রূপসা তিনজনই ছোটবেলার বন্ধু। জীবনের অনেকটা পথ হেঁটে এসেছেন। নিজ নিজ ক্ষেত্রে তারা সফল। বহু দিন পরে তিন বন্ধুর একসঙ্গে দেখা। এমনই এক বন্ধুত্বের গল্প বুনেছেন সুমন।
তার পরিচালিত ছবিতে আগেও পায়েলকে অভিনয় করতে দেখেছেন দর্শক। অনেক দিন পর দর্শক বড় পর্দায় দেখবেন রূপসাকে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, খানিকটা ‘জিন্দগি মিলেগি না দোবারা’ ছবির ছাঁচে এ ছবিটি তৈরি করার চেষ্টা করেছেন পরিচালক। বুধবারই সিনেমার ঘোষণা দিয়েছেন পরিচালক। এদিনই প্রকাশ্যে এসেছে সিনেমার টিজাল। পায়েলের কথায় এই সিনেমাটির মাধ্যমে তার প্রাপ্তি হয়েছে বন্ধুত্ব। নায়িকা বলেন, ‘প্রতিটি ছবির একটি নিজস্ব যাত্রা হয়। আমি আগেও সুমন দার সঙ্গে কাজ করেছি। আগের ছবিটি অবশ্য সম্পূর্ণ অন্য ধরনের। আবার এটা একদমই অন্য ধরনের। একই পরিচালকের থেকে এমন দুই ধরনের ছবি উপহার পাওয়া খুব বড় কথা।’ পুরো ছবির শুটিং শেষ। এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। খুব শিগগিরই মুক্তি পাবে এই ছবি।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়