বঙ্গভবনের পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন রাষ্ট্রপতি

আগের সংবাদ

পিছু হটলো হতচকিত বিএনপি : ক্ষুব্ধ বেশির ভাগ নেতাকর্মী সমর্থক ও সমমনারা > মাঠে ছিলেন না সিনিয়র নেতারা

পরের সংবাদ

ফোনে যার সঙ্গে বেশি কথা বলেন…

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শোবিজ তারকাদেরও লাইট-ক্যামেরার বাইরে একটা ব্যক্তিগত জীবন আছে। আর সে জীবনে আছে বেশ কিছু কাছের বন্ধু, যাদের সঙ্গে তারা ফোনে কিংবা মেসেজে আড্ডায় জমে ওঠেন। কাদের সঙ্গে তারকারা ফোনে বেশি আড্ডা দেন, সেই নামটাই জানার চেষ্টা করেছেন মেহেরা রহমান সিমরান

রিয়াজ
আমাদের যারা শিল্পী আছেন, সবার সঙ্গেই কথা হয়। ফেরদৌস, নিপুণের সঙ্গে হয়; কাঞ্চন ভাইয়ের সঙ্গে হয়।

নিপুণ
এখন সবচেয়ে বেশি আড্ডা দেয়া হয় যারা আমার প্যানেলে আছেন তাদের সঙ্গে। যেমন কাঞ্চন ভাই, ফেরদৌস ভাই, সায়মন, রিয়াজ ভাই ও জেসমিন আপু। এদের সঙ্গে আমার বেশি কথা বলা হয়।

নুসরাত ইমরোজ তিশা
সবচেয়ে বেশি আমার জামাইর সঙ্গে ফোনে কথা বলি। এছাড়া খুব বেশি কারো সঙ্গে কথা হয় না। তবে কাজের ক্ষেত্রে কাজের প্লান নিয়ে অনেকের সঙ্গে ফোনে কথা হয়। তখন যে আর্টিস্ট থাকে, তার সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে ডেট নিয়ে কথা হয়।

মিথিলা
আমার আসলে ফোনে কারো সঙ্গে আড্ডা দেয়া হয় না। আমি কারো সঙ্গে ফোনে একেবারেই কথা বলি না। আর যদি বলি, সেটা ফ্যামিলি মেম্বার বা কোনো ঘনিষ্ঠ স্কুল ফ্রেন্ড হলে কথা হয়। কাজের ব্যস্ততার কারণে ফোনে আড্ডা দেয়ার সময়টা বের করতে পারি না।

সাবিলা নূর
একজনের নাম বলা মুশকিল। অনেকের সঙ্গেই কথা হয়। অনেকেই আছি আমরা একসঙ্গে ইন্ডাস্ট্রিতে এসেছি। তবে আমার আশফাক নিপুনের সঙ্গে ফোনে কথা হয় অনেক। তবে ফোন থেকে আমাদের মেসেজে বেশি কথা হয়।

জোভান
ফোনে কথা হলে এখন শুটিংয়ের ডেট নিয়ে কথা হয়। পায়েল, ফারিণ, পড়শি ওদের সঙ্গে সম্প্রতি কাজ করেছি। ফোনে ডেট নিয়ে কথা বলেছি। এমনিতে সব শিল্পীদের সঙ্গেই কাজ নিয়ে কথা হয়। যখন যার সঙ্গে কাজ করি, তার সঙ্গে কথা হয়।

টয়া
আমি ফোনে টেক্সট করে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি হচ্ছি টেক্সট করার মানুষ। সারাক্ষণ টেক্সটের ওপর থাকি, ফোনে খুব বেশি কথা বলি না। আর মেসেজে কথা হয় আমার কাছের বন্ধু যারা আছেন, তাদের সঙ্গে। আমরা সবাই একটা পরিবার হয়ে গেছি যেখানে সিয়াম, তৌসিফ, জোভান, সাফা, তামিম, শাওন এই গ্রুপের মধ্যে আছে। আর সেই গ্রুপটির মধ্যে আমরা আড্ডা দিই। ওই গ্রুপটিতেই আমরা কথা বলতে থাকি টেক্সটে। এই গ্রুপের সবাই মিলেই আমরা কিছুদিন আগে থাইল্যান্ড থেকেও একসঙ্গে ঘুরে এসেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়