এসসিআরএফের প্রতিবেদন : বেপরোয়া চলাচলসহ ১৩টি কারণে বাড়ছে নৌ দুর্ঘটনা

আগের সংবাদ

জামায়াত প্রশ্নে হার্ডলাইন! : জাতীয় নির্বাচন সামনে রেখে দেশে নাশকতা সৃষ্টির আশঙ্কা, সমাবেশের অনুমতি দেবে না সরকার

পরের সংবাদ

কার্যালয়ে ভাঙচুর : নুর-রাশেদের বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্টনে অবস্থিত প্রিতম-জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের কেঁচিগেট ও তালা ভাঙার অভিযোগে দলটির সভাপতি নুরুল হক নুর ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খানসহ ১৭ জনের বিরুদ্ধে করা মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।
গতকাল শনিবার পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার মামলার এজাহার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে আসে। আদালত তা গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করা নিয়ে পুলিশের সঙ্গে নুর-রাশেদের দলটির নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে নুর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভবনের কলাপসিবল গেট ভেঙে কার্যালয়ে প্রবেশ করেন। পরবর্তীতে পুলিশ গিয়ে তাদের বের করে দেয়। এ ঘটনায় ভবনের মালিক মশিউর জামান বাদী হয়ে নুরুল হক নুর ও মুহাম্মদ রাশেদ খানসহ ১৭ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এছাড়া অজ্ঞাতনামা আরো ৭৫-৮০ জনকে আসামি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়