জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

স্মার্ট মেহেরপুর গড়ার লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : উন্নয়ন, অগ্রযাত্রা, শান্তি, সমৃদ্ধ, সাফল্য ও স্মার্ট মেহেরপুর গড়ার লক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি করেছে মেহেরপুর ইয়াং বাংলা ফিউচার লিডার্স। গতকাল মঙ্গলবার বিকালে কোর্ট মোড় থেকে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে এসে শেষ হয়। ইয়াং বাংলা ফিউচার লিডার্স এর মেহেরপুর জেলার সভাপতি আদিব হোসেন আসিফ এর নেতৃত্বে র‌্যালিতে অংশ নেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
র‌্যালিতে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পতœী ও কেন্দ্রীয় যুবমহিলা লীগের সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম, ইয়াং বাংলা ফিউচার লিডার্স এর মেহেরপুর জেলার সহ সভাপতি কুতুব উদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহিম আলী, মেহেরপুর সদর উপজেলার সভাপতি সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মুজিবনগর উপজেলার সভাপতি হাসানুজ্জামান লাল্টু, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিনসহ মেহেরপুর জেলার বিভিন্ন ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক ও কর্মীরা অংশ নেয়। পরে নগর উদ্যানে সংক্ষিপ্ত বক্তব্য দেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের হাতে গড়া সংগঠন ইয়াং বাংলা ফিউচার লিডার্স। ইয়াংরাই আগামীর দেশ পরিচালক। তাদের যোগ্য করে গড়ে তোলায় এই সংগঠনের উদ্দেশ্য। তরুণরা এগিয়ে গেলে দেশ এগিয়ে যাবে।
স্মার্ট বাংলাদেশ গড়ার সপ্ন নিয়ে আমাদের প্রধানমন্ত্রী যে কাজ করে চলেছেন, তারই সপ্নের সারথি আজকের তরুণরা। স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে তাদের ভূমিকা অনেক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়