জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

সাংবাদিকদের সঙ্গে ছাত্রলীগ সভাপতির মতবিনিময়

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমার উপর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব দিয়েছেন তার সেই বিশ্বাস ও আস্থা আমি যেন অক্ষুণ্ন রাখতে পারি। আমার দায়িত্ব পালনকালে পঞ্চগড় জেলার মানসম্মান ক্ষুণ্ন যেন না হয় সে বিষয়ে আমি সতর্ক থাকব। গতকাল মঙ্গলবার দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাব মিলনায়তনে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সাদ্দাম হোসেন বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে আমাদের রুখে দিতে হবে।
তিনি আরো বলেন, প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ স্থাপন করবেন প্রধানমন্ত্রী। পর্যায়ক্রমে পঞ্চগড়েও হবে। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী অত্যন্ত মেধাবী। এসময় সব ছাত্রলীগের নেতাকর্মীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার পরামর্শ দেন।
পঞ্চগড় প্রেস ক্লাবের সদ্য সাবেক সভাপতি মো. শফিকুল আলম এর সঞ্চালনায় সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠানে পঞ্চগড় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জামিল চৌধুরী ডলার, প্রবীণ সাংবাদিক মো. শহিদুল ইসলাম, এ রহমান মুকুল, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সবার উপস্থিতিতেই পঞ্চগড় প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়