জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

বগুড়া : অটোরিকশার সঙ্গে ভটভটির সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি : বগুড়া সদরে গতকাল সকাল পৌনে ৮টার দিকে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও ভটভটির মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। বগুড়া সদর থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) ইমতিয়াজ আহম্মেদ জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে কাহালু থেকে আসা বগুড়গামী যাত্রীবাহী সিএনজিটি নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া মন্ডলপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছ বোঝাই ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় হতাহতরা বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুরের বাসিন্দা। তারা সবাই সিএনজি যাত্রী। সিএনজি চালক আমিনুর ইসলাম তোতা (৫৪) ঘটনাস্থলে নিহত হয়েছেন। তিনি কাহালুর নারহট্ট এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। বাবা, মা ও দুই শিশু কন্যাকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অপর শিশু খাদিজা (২) ও আশা মনি (৭) মারা যায়। তাদের বাবা রাশেদ শেখ (২৭) ও মা জোৎ¯œা (২৫) আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।
তিনি আরো জানান, তাদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। এছাড়াও সিএনজি চালকের মরদেহ স্বজনরা ঘটনাস্থল থেকেই নিয়ে গেছেন।
আহত রাশেদ শেখ তার এক স্বজনের জানাজায় অংশ নিতে গাইবান্ধার বোনারপাড়ায় যাচ্ছিলেন। ঘাতক ভটভটি জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়