জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

পঞ্চগড়ে সিরাজুল আলম খান স্মরণে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান দাদা ভাইয়ের প্রয়াণে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে পঞ্চগড়ে। গতকাল মঙ্গলবার বিকালে জাতীয় সমাজতান্ত্রিক দল, জাসদ পঞ্চগড় জেলা শাখার আয়োজনে জেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। জাসদ পঞ্চগড় জেলার সভাপতি অধ্যাপক এমরান আল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র রায়ের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজমুল হক প্রধান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বাবুল ও সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

এ সময় অন্যদের মধ্যে কমনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট এরসাদ হোসেন সরকার, বাংলাদেশ জাসদ পঞ্চগড় জেলার সহসভাপতি সামস কিবরিয়া, যুগ্ম সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আজাহারুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক মোফিজার রহমান মঞ্জু প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় জাসদের সব উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকসহ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়