জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

নেত্রকোনায় ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ম.শফিকুল ইসলাম,নেত্রকোনা থেকে : জেলার বারহাট্টায় ডাকাতি করার প্রস্তুতিকালে ডাকাতির সরঞ্জামসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত পৌনে তিনটার দিকে বারহ্ট্টাা-আটপাড়া সড়কের বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামে ব্রিজের ওপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সদর উপজেলার কাইলাটি গ্রামের মো. ফারুক হোসেন, আশরাফুল জামান রাব্বি, নাজমুল হোসেন ইমন বাবু, ফুল মিয়া, সুমন মিয়া ও আহম্মদ আলী। তাদের সবার বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।
অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান জানান, কয়েকজন ডাকাত বৃকালিকা গ্রামের সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বারহাট্টা থানার পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় ৬ জনকে আটক করা হয়। তাদের সঙ্গে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত প্লাস্টিকের তৈরি একটি খেলনা পিস্তল, দেশীয় ধারালো অস্ত্র, স্কচটেপ, টুকরা করা নাইলনের দড়ি, নেট, নগদ ২ হাজার ৭৪০ টাকা ও ডাকাতির কাজে ব্যবহারের একটি সিএনজি চালিত অটোরিকশা এবং ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।
আটককৃতরা ও জব্দ করা মালামাল বারহাট্টা থানা পুলিশের হেফাজতে আছে। তিনি আরো জানান, এ ব্যাপারে বারহাট্টা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়