জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

নন্দীগ্রাম : ভিজিএফের ২০ বস্তা চাল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ভিজিএফের ২০ বস্তা চাল সড়কের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গরীব ও দুস্থ সুবিধাভোগীদের প্রত্যেককে ১০ কেজি করে এই চাল বিতরণ করা হয়েছিল। গত সোমবার বিকালে উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের গুলিয়া সড়কের গোপালপুর আপুছাগাড়ী এলাকা থেকে ৩০ কেজি করে ২০ বস্তা চাল উদ্ধার করে হেফাজতে নেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের নির্দেশে তিনি চালগুলো নিজ হেফাজতে নিয়েছেন বলে জানিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের সুবিধাভোগীদের মাঝে সরকারি এ চাল বিতরণ করা হয়। চাল বিতরণস্থল থেকে দুই-তিন কিলোমিটার দূরে অবস্থান নেয় কালোবাজারিরা। সুবিধাভোগীদের কাছ থেকে নামমাত্র মূল্যে চালগুলো ক্রয় করে ওই ইউনিয়নের গোপালপুর আপুছাগাড়ীর জনৈক কালোবাজারিসহ নিমাইদিঘী, ভাদরা এবং তালগাছির কয়েকজন ব্যক্তি। তারা ভিজিএফের চালগুলো কালোবাজারে বিক্রয়ের জন্য নিয়ে যেতে গুলিয়া সড়কের পাশে রাখে। ৩০ কেজি করে ২০ বস্তায় একটি খাদ্য অধিদপ্তরের এবং অন্যগুলো প্লাস্টিকের সাদা বস্তায় ছিল।
এ ব্যাপারে থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন জানান, সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় ভিজিএফের চাল ভর্তি ২০টি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়। চালগুলো উদ্ধার করে হেফাজতে নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়